রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

দীঘিনালায় আগুনে পুড়ে নিঃস্ব প্রেমকুমার চাকমা

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ১৫ মে ২০২৪, ২০:০২
ছবি যাযাদি

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় আগুনে পুড়ে নিঃস্ব হয়েছে একটি পরিবার। ১৫ মে (বুধবার) দুপুর ২টার দিকে উপজেলার ৪নং দীঘিনালা ইউনিয়নের বাঘাইছড়ি দূঅর মূখ এলাকার প্রেমকুমার চাকমা (৬৫) এর একমাত্র বসতঘরটিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রেমকুমার চাকমার পুত্রবধু কালাদেবী চাকমা বলেন, আমার শশুর-শাশুরি শাকসবজি বিক্রি করতে বাজারে গেলে আমি আত্মীয় বাসায় নিমন্ত্রণে যাই। হঠাৎ খবর শুনতে পাই আমাদের ঘরে আগুন লেগেছে। তাড়াতাড়ি দৌড়ে এসে দেখি পুরো ঘরের চারদিকে দাউদাউ করে আগুন জ্বলছে। আশপাশে কোন পানি না থাকা আগুন নিভানো সম্ভব হয়নি। কিছুই বের করতে পারিনি, সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

প্রেমকুমার চাকমা বলেন, আমি শাকসবজি বিক্রি করতে বাজারে গিয়েছি। হঠাৎ খবর পাই আমার ঘরে আগুন ধরেছে। দৌড়ে গিয়ে দেখি সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এখন আমাদের থাকার কোনো জায়গা বা ঘর নেই। আগুনে সবকিছু হারিয়ে নিঃস্ব আমি ও আমার পরিবার।

৪নং দীঘিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা বলেন, প্রেমকুমার চাকমার বসতঘরটি আগুন পুড়ে যাওয়ার খবর পেয়েছি। ক্ষতিগ্রস্ত পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহায়তা করা হবে।

এছাড়াও দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হওয়া পরিবারকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে