শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনের প্রচারের গাড়ি চাপায় শিশুর মৃত্যু

অভিযোগ নেই বলছে পুলিশ 
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ১৫ মে ২০২৪, ২১:০০
আপডেট  : ১৫ মে ২০২৪, ২১:১১
ছবি-যায়যায়দিন

গাজীপুরের শ্রীপুরের শফিক মোড় এলাকায় গাড়ি চাপায় ইয়াসিন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ মে) বেলা ১১টার দিকে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু মোঃ ইয়াসিন (৪) গাজীপুর সিটি কর্পোরেশনের হাতিয়াব এলাকার জহিরুল ইসলামের ছেলে। সে শ্রীপুরের শফিক মোড় তার নানা বাড়িতে বেড়াতে গিয়েছিল।

স্থানীয় লোকজন জানান, শিশুটি রাস্তা পার হচ্ছিল। এ সময় শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আ. জলিলের মেয়ে ঝর্ণা আক্তারকে বহন করা একটি গাড়ি ওই শিশুকে চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়।

পরে তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থায় আশংকাজনক বিবেচনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আসরের নামাজের পরপরই দ্রুত তাকে কবর দেওয়া হয়"।

এ বিষয়টি রাজনৈতিক বিবেচনায় যাবে বিদায় নিহত শিশুর পরিবারের লোকজন প্রকাশ্যে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

প্রকাশ না করার শর্তে নিহত শিশুর নানা আব্দুল হাই বলেন," মুজিবুর নেতার বাড়ির সামনে দিয়ে আনারস প্রতীকের প্রার্থী আ: জলিলের গাড়ি বহর যাচ্ছিল। এ সময় ইয়াসিন রাস্তা পার হতে গিয়ে প্রচার কাজে ব্যস্ত হায়েস গাড়ির ধাক্কায় সড়কে ছিটকে পড়ে। এতে চাকার সাথে আটকে টেনে হেঁচড়ে দূরে গিয়ে পড়ে।

এতে গুরুতর আহত হয় ইয়াসিন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সে। গাড়ির ভেতর চেয়ারম্যানের মেয়ে বসা ছিল বলে দেখেছেন আশপাশের লোকজন "।

নিহত শিশুর মামা আব্দুর রহিম বলেন,সড়ক দুর্ঘটনায় তাঁর ভাগিনা মারা গেছে। তবে এ ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আকবর আলী খান যায়যায়দিনকে বলেন, "সড়ক দুর্ঘটনার বিষয়টি থানায় কেউ অবহিত করেনি। লোকমুখে শুনেছি প্রচার কাজে নিয়োজিত গাড়ি চাপায় একজন মারা গেছে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ থেকে কোনো অভিযোগ পাইনি। এছাড়াও পরিবারের লোকজন অভিযোগ না দিলে সেটা নিশ্চিত করতে পারছি না। তাই এ সম্পর্কে জানা নেই"।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে