শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ক্ষেতলালে সাংবাদিক আলিমের ওপর হামলা ও হত্যার হুমকি 

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
  ১৮ মে ২০২৪, ১১:৩০
ছবি-যায়যায়দিন

জয়পুরহাটের ক্ষেতলালে জেএমবি'র সাজাপ্রাপ্ত নেতা মন্তেজার রহমানের লাশ দাফনের ছবি নিতে গেলে যমুনা টিভির সিনিয়র রিপোর্টার আব্দুল আলীমের ওপর হামলা ও হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ বিষয়ে শুক্রবার বিকেলে ক্ষেতলাল থানায় জিডি করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, ২০০৬ সালে পুলিশের ওপর জেএমবির হামলার ঘটনায় আসামি হয়ে ২০০৭ সাল থেকে কারাগারে থাকা মন্তেজার মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় বগুড়ায় মারা যান। গত বুধবার (১৫ মে) বিকেলে তার লাশ বাড়িতে আনা হলে উৎসুক জনতা ভিড় করে। সেখানে যমুনা টিভির রিপোর্টার আব্দুল আলীম ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি মাহফুজার রহমান সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের বাধা দেয়া হয় এবং যমুনা টিভির সিনিয়র রিপোর্টার আব্দুল আলীম পরিচয় দেয়ার পরেও তার ওপর আক্রমণ করে। এসময় কয়েকজন গালিগালাজ করে তাকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় ওই রিপোর্টার ক্ষেতলাল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ক্ষেতলাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমায়েদুল জাহেদী বলেন, সাংবাদিককে হত্যা ও হুমকির জিডি গ্রহণ করা হয়েছে। ঘটনা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, মন্তেজার জেএমবির শীর্ষ নেতা শায়খ আ. রহমান ও বাংলা ভাইয়ের অন্যতম সহযোগী ছিলেন। পুলিশের ওপর হামলার ঘটনায় সে ২০০৬ সাল হতে এতদিন জেলে ছিল।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে