রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

ঠাকুরগাঁওয়ে আগামী ৩ জুন দূর্নীতি রোধে গণশুনানি

ঠাকুরগাঁও প্রতিনিধি
  ২৩ মে ২০২৪, ১২:৩১
ছবি-যায়যায়দিন

“রুখবো দূর্নীতি, গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ” এই “স্লোগানকে সামনে রেখে সরকারি পরিসেবা প্রাপ্তি নিশ্চিতকরণ, সরকারি কর্মকর্তাদের মাঝে সততা, নিষ্ঠাবোধ ও মূল্যবোধ বৃদ্ধি করার লক্ষ্যে আগামী (৩ জুন) সোমবার জেলা শিল্পকলা, ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হবে এক গণশুনানি।

বৃহস্পতিবার দূর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, ঠাকুরগাঁওয়ের উপ-পরিচালক তাহাসিন মুনাবিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উলে­খ করা হয়, সরকারি দপ্তরে সেবা পেতে হয়রানি বা ঘুষ দূর্নীতির শিকার সেবা প্রত্যাশি জনসাধারণ এবং সেবা প্রদানকারি সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে এ গণশুনানি অনুষ্ঠিত হবে।

এতে উপস্থিত থাকবেন দূর্নীতি দমন কমিশনের সচিব খোরশেদা ইয়াসমীন, মহা-পরিচালক (প্রতিরোধ) মো. আক্তার হোসেন, বিভাগীয় পরিচালক মো. তালেবুর রহমান, ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক প্রমুখ।

গণশুনানিতে সভাপতিত্ব ও সঞ্চালনায় থাকবেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. মাহাবুবুর রহমান।

এ সময় সরকারি, আধা-সরকারি, স্বায়িত্বশাসিত দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ঘুষ, দূর্নীতি, হয়রানির শিকার নাগরিকদের অভিযোগ সরাসরি শুনবে দুর্নীতি দমন কমিশন।

প্রেস বিজ্ঞপ্তিতে গণশুনানি সফল করতে দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে ঠাকুরগাঁও সদর উপজেলার সকল সম্মানিত নাগরিগদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে