রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিলসহ নারী আটক

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
  ২৪ মে ২০২৪, ১৮:৩৯
ছবি-যায়যায়দিন

জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ৫১০ বোতল ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে পুলিশ।

আটককৃত নারীর নাম শাহানা বেগম (৩৮) উরফে কাঞ্চন বেগম। সে উপজেলার ২ নং জৈন্তাপুর ইউনিয়নের কেন্দ্রী হাওড় গ্রামের সুলেমান মিয়ার স্ত্রী ও কালা মিয়ার কন্যা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৩ মে) রাত ১০:৫৫ মিনিটের দিকে বিরাইমারা জামে মসজিদের বিপরীতে সিলেট তামাবিল মহাসড়ক সংলগ্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ- পরিদর্শক শাহিদ মিয়ার নেতৃত্বে, উপ পরিদর্শক মুহিবুর রহমান, সহকারী উপ পরিদর্শক দিপক চন্দ্র সূত্রধর সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুইটি বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করা হয়। এ

সময় ফেনসিডিল পাচারের অভিযোগে শাহানা বেগমকে আটক করা হলেও তার সহযোগী তার ভাই পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলিশ জানায় আটক করা ফেনসিডিলগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ৬ লক্ষ ১২ হাজার টাকার মত। বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ আল আমিন।

তিনি বলেন, উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে দুইজন নামীয় ও দুইজন অজ্ঞাত মোট চারজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ ৩৬(১) সারনীর ১৪(গ)৪১ তে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত শাহানা ওরফে কাঞ্চনকে পুলিশ পাহারায় শুক্রবার সকালে বিজ্ঞআদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে