রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

ভাঙ্গায় ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ২৪ মে ২০২৪, ১৮:৪৬
ছবি-যায়যায়দিন

ফরিদপুরের ভাঙ্গায় আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য তৃতীয় পর্যায়ের ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষে শুক্রবার (২ ৪মে) সকাল ৯টায় ভোট গ্রহণ কর্মকর্তাদের সাথে মত বিনিময় ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ভাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম কুদরত -এ -খুদা।

প্রথম পর্যায়ের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের প্রশাসন ও অর্থ বিভাগের যুগ্ম সচিব মোঃ মনিরুজ্জামান তালুকদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, এনআইডির প্রশাসন ও অর্থ বিভাগের পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াসিন কবীর, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহমেমদ, রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউল হক খান, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ হাচেন উদ্দিন।

অন্যদিকে দুপুর আড়াইটায় ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আহসান তালুকদার তালুকদার । মতবিনিময় সভায় তিনি বলেন, ভাঙ্গায় অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে। এ সময় বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তালাত মাহমুদ শাহ প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে