রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

এমপি শিবলী সাদিকের বাবার কবর জিয়ারত করলেন ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ২১:২৬
ছবি-যায়যায়দিন

প্রথম ধাপে রংপুর বিভাগের ১৯ টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৯ জন উপজেলা চেয়ারম্যান ও ৩৮ জন ভাইস চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু আজ মঙ্গলবার রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহণ শেষে ফেরার পথে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের বাবা এবং সাবেক এমপি মরহুম মোস্তাফিজুর রহমান ফিজুর কবর জিয়ারত করেছেন।

তিনি নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ বাজারের পুরাতন মসজিদ সংলগ্ন সাবেক সংসদ সদস্য মরহুম মোস্তাফিজুর রহমান ফিজুর কবর জিয়ারত করেন। এ সময় ঘোড়াঘাট পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শিমুল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু বলেন, এই আসনে উন্নয়নের শুরুটা হয়েছিল মরহুম এমপি মোস্তাফিজুরের হাত ধরে। বাবার সেই উন্নয়নের ধারা এই আসনে অব্যাহত রেখেছেন বর্তমান সাংসদ শিবলী সাদিক। ঘোড়াঘাট বাসীর দোয়া ও সমর্থনে আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তাই জনগণের দেওয়া সেই চেয়ারে বসবার আগে, মরহুম এমপির কবর জিয়ারত করেছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে