শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

ঘোড়াঘাটে নব নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে প্রথম মাসিক সভা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ১৩ জুন ২০২৪, ১৮:০৬
আপডেট  : ১৩ জুন ২০২৪, ১৮:৫৭
ছবি যাযাদি

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুররের ঘোড়াঘাট উপজেলার নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনকে নিয়ে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে এটাই ছিল প্রথম মাসিক সভা।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ সেমিনার কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগনকে ফুলেল শুভেচ্ছা জানান, দিনাজপুর- ৬ আসেরন এমপি শিবলী সাদিক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুর ইসলমাসহ সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারী ও অন্যান্য নেতৃবৃন্দ।

পরে উপজেলার সকল কর্মকর্তাদের সাথে নব- নির্বাচিত জনপ্রতিনিধিদের এক মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান নার্র্গিস বেগম। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি মোঃ মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সালাউদ্দিন আহমেদ খান, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান সহ আরও অনেকে।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলা নির্বাহী অফিসারের কার্য়ালয় আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দেন, এমপি শিবলী সাদিক। সেখানে বিভিন্ন রোগে আক্রান্ত ৩৩ জন রোগীকে ৫০ হাজার টাকা করে চেক প্রদানের উদ্বোধন ও আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থসহ ৩০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিরতনের উদ্বোধন করেন তিনি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে