শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বরিশালে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

বরিশাল অফিস
  ১৪ জুন ২০২৪, ১৭:৫১
ছবি-যায়যায়দিন

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ বছরের শিশুসহ দুইজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে থ্রি-হুইলারে থাকা আরও চার যাত্রী।

শুক্রবার (১৪ জুন) সকাল ৭ টায় বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকার বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০) ও থ্রি হুইলারের যাত্রী একই উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের ৪ বছরের শিশু সন্তান জায়ান।

এছাড়া এ দুর্ঘটনায় নিহত জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু (৩), তার স্ত্রীসহ হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২) নামে মোট চারজন আহত হয়েছেন। আহতদের বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানিয়েছেন, সকাল ৭ টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে কি দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

এদিকে নিহত জায়ানের স্বজনরা জানিয়েছেন, কারিগরি শিক্ষা বোর্ডের চাকুরির সুবাদে মেজবাহ উদ্দিন অপু পরিবার নিয়ে ঢাকায় থাকেন। ঈদুল আযহার ছুটিতে তারা ঢাকা থেকে বাকেরগঞ্জের গ্রামের বাড়িতে আসছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় জায়ান নিহত হয়েছে। এছাড়া অপু ও তার স্ত্রী গুরুতর আহত হওয়ায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম হতাহতদের বরাতে জানান, নিহত জায়ান ও আহতরা নিহত সাইদুল ইসলামের থ্রি-হুইলারের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে জায়ানের মায়ের অবস্থা শঙ্কটাপন্ন। এদিকে নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে বলে জানান ওয়ার্ড মাস্টার।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে