শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান গণের দ্বায়িত্বভার গ্রহণ

শার্শা (যশোর)প্রতিনিধি
  ১৫ জুন ২০২৪, ১৯:৪৮
ছবি যাযাদি

যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়কে দ্বায়িত্বভার অর্পণ করা হয়েছে।

শনিবার (১৫জুন)বেলা ১২ টার সময় শার্শা উপজেলা প্রশাসন আয়োজিত ‘নব নির্বাচিত’ চেয়ারম্যান সোহরাব হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা খাতুন সালমাকে এক দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে এ দ্বায়িত্বভার অর্পণ করেন অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী।

উক্ত দোয়া অনুষ্ঠানের পূর্বে যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এর সার্বিক দিকনির্দেশনায় উপজেলা কমপ্লেক্স ভবন অডিটরিয়ামে আনন্দঘন পরিবেশে নব-নির্বাচিতদের ফুলেল সংবর্ধনা দেয় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ তৃর্ণমূল আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও জনপ্রতিনিধিরা।

পরে, সকলের উপস্থিতিতে দেশ ও জাতির কল্যাণে দোয়া অনুষ্ঠান ও উপজেলা চত্ত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি স্তম্ভে সাংসদ শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে শ্রদ্ধাভরে স্মরণ ও ফুলের ডালি নিবেদন করেন নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেন, সহকারি কমিশনার (ভূমি) নুসরাত ইয়াসমিন, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা খাতুন সালমা সহ উপজেলার প্রতিটি উপজেলার জনপ্রতিনি ও উপজেলার বিভিন্ন পর্যায়ের দাপ্তরিক কর্মকর্তাবৃন্দগণ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে