শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদ থেকে বিজিবি সদস্যর লাশ উদ্ধার

গফরগাঁও প্রতিনিধি
  ১৫ জুন ২০২৪, ২০:০৬
ছবি যাযাদি

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে ডিঙ্গী নৌকা ডুবে নিখোঁজ অবসরপ্রাপ্ত বিজিব সদস্য মোঃ আজিজুল হকের (৬৩) লাশ উদ্ধার করেছে ডুবুরিরা। নিখোঁজের প্রায় ৩১ ঘন্টা পর শনিবার (১৫ জুন) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ঘটনাস্থল থেকে মাত্র ৫০ গজ দূরে তেতুলিয়া বাজার এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে অবসরপ্রাপ্ত বিজিব সদস্য মোঃ আজিজুল হক ব্রহ্মপুত্র নদের ওপারে চরআলগী ইউনিয়নের চন্ডিচর এলাকায় ফসলী জমি-জমার খোঁজ নিতে যায়। সেখানে সকাল ১১টার পর্যন্ত থাকায় পর বাড়ি ফিরার পথে তিন নাতনীকে নিয়ে কোষা নৌকা চড়ে ব্রহ্মপুত্র নদ পার হওয়ার সময় নদের মাঝখানে নৌকা ডুবে যায়। নৌকাডুবির হৈচৈ শব্দ শুনে অন্য নৌকায় থাকা স্থানীয় লোকজন এসে সুমাইয়া (১২), নূর জামিলা (১৪) ও মিম (১৫) নামে তিন নাতনীকে উদ্ধার করে তীরে উঠাতে পারলেও আজিজুল হক নদে পানিতে ডুবে নিখোঁজ হন।

গফরগাঁও থানার ওসি শাহীনুজ্জামান খান জানান, নিখোঁজের পর ময়মনসিংহের ডুবুরি দলের ট্রিম লিডার ফজলুল হকের নেতৃত্বে ৪জন ডুবুরি ঘটনাস্থলে পৌছে দুই দফা অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যায় ঘটনাস্থল থেকে ৫০ গজ দূরে অবসরপ্রাপ্ত বিজিব সদস্য মোঃ আজিজুল হকের লাশটি উদ্ধার হয়।পরে আইনি প্রত্রিুয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে