রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

বাকেরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে আ‘লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ২৩ জুন ২০২৪, ১৯:১৮
ছবি-যায়যায়দিন

বরিশাল বাকেরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে উপমহাদেশের প্রাচীনতম দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলায় আনন্দ মুখর পরিবেশ তৈরি হয়েছে , আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো, ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাতটায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

আজ সকাল নয়টায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল দশটায় সহস্রাধিক নেতাকর্মী নিয়ে আনন্দ রেলী অনুষ্ঠিত হয় , আনন্দরেলী বাকেরগঞ্জ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে শেষ হয়।

সকাল এগারোটায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ইতিহাস ঐতিহ্য ও দেশের মানুষের প্রতি দলটির ভূমিকা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দলটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবুর সঞ্চালনায় ও সহ-সভাপতি হাফিজুল ইসলাম নান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামীলীগের ইতিহাস ঐতিহ্য সম্পর্কে বক্তব্য রাখেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভার মেয়র লোকমান হোসেন ডাকুয়া।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার প্যানেল মেয়র মোঃ মোকলেচুর রহমান। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ আকন, পৌর যুবলীগের সভাপতি কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম আজাদ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম ডাকুয়া, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাজ্জাতুর রহমান খাজা, প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম রিজু। বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ মহিদুল ইসলাম মিরাজ, সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম রাজু।

পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ মিজানুর রহমান মিজান, বাকেরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসাইন হাওলাদার, সহ বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাধারণ সম্পাদক পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া বলেন আওয়ামী ক্ষমতায় থাকলেই দেশে আইনের শাসন কার্যকর হয় ও দেশে উন্নয়ন হয়, আওয়ামীলীগ হচ্ছে দেশের গণমানুষের দল , আওয়ামীলীগ হচ্ছে স্বাধীনতার স্বপক্ষের দল। তিনি নেতাকর্মীদের উদ্দেশে আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বিকেল চারটায় দলীয় কার্যালয়ে সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর, রহমান ও তার পরিবারের সদস্যদের স্বরণে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত শেষে উপস্থিত নেতাকর্মীদের মধ্যে তবারক বিতরণ করতে দেখা যায়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে