রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সন্দ্বীপে আ‘লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত

সন্দ্বীপ প্রতিনিধি
  ২৩ জুন ২০২৪, ১৯:২৮
ছবি-যায়যায়দিন

সন্দ্বীপে নানা কর্মসূচির মধ্য দিয়ে রোববার (২৩ জুন) আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল ইত্যাদি।

উপজেলা কমপ্লেক্সে দলীয় কার্যালয়ে রোববার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন বেদন।

পরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে

জাতির পিতা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা এর পর

কবি আবদুল হাকিম পাবলিক অডিটোরিয়াম আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বেদন, সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দীন মিশন। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি জেলা পরিষদের সদস্য মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, মুছাপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল মাওলা, সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশ্রাফ উল্ল্যাহ আসিফ, সন্দ্বীপ উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মহিদুল শিকদার জিকু, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান, ও এবি কলেজ ছাত্রলীগ সভাপতি নাইম খান।এসব কর্মসূচিতে উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে