রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

ফেরির সঙ্গে ধাক্কা লেগে নিখোঁজ কাজলের লাশ উদ্ধার ২৪ ঘন্টা পর

চট্টগ্রাম ব্যুরো
  ২৩ জুন ২০২৪, ১৯:৫০
ছবি যাযাদি

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে কালুরঘাট সেতু এলাকায় ফেরির সঙ্গে ধাক্কা লেগে নিখোঁজ চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোয়ালখালী অঞ্চলের পরিচালক আশরাফ উদ্দিন কাজলের (৫৫) মরদেহ ২৪ ঘন্টা পর উদ্ধার হয়েছে।

রবিবার (২৩ জুন) বিকেল ৫টা ৩৫ মিনিটের দিকে নগরের চান্দগাঁও থানার হামিদচর এলাকায় তাঁর লাশ পাওয়া যায়।

কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার বাহার উদ্দিন বলেন, বিকেল ৫টা ৩৫ মিনিটের দিকে হামিদচর এলাকা থেকে নিখোঁজ আশরাফ উদ্দিন কাজলের লাশ উদ্ধার করেছি। এরপর তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে লাশটি।

এর আগে, শনিবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কালুরঘাট সেতুর পশ্চিম প্রান্তে ফেরির সাথে ধাক্কা লাগে একটি যাত্রীবাহী নৌকার। এ সময় নৌকায় থাকা আশরাফ উদ্দিন কাজল ও নূর কাদের পানিতে পড়ে যান। সঙ্গে সঙ্গে নুর কাদেরকে উদ্ধার করা গেলেও নিখোঁজ ছিলেন আশরাফ উদ্দিন কাজল। ওই দিন রাত পর্যন্ত তার সন্ধান না পাওয়ায় প্রথম দিনের মতো উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করে ফায়ার সার্ভিস।

পরে আজ রবিবার ভোর ৬টা থেকে দ্বিতীয়দিনের মতো অভিযান শুরু করে ফায়ার সার্ভিস।নিখোঁজের ২৪ ঘণ্টা পর মিলেছে কাজলের লাশ।

অপরদিকে, ঘটনার সময় প্রত্যক্ষদর্শীরা তিনজন নদীতে পড়ে গিয়ে দুজন নিখোঁজ হওয়ার কথা বললেও ফায়ার সার্ভিস এবং নৌ-পুলিশ নিশ্চিত করেছে নিখোঁজ ছিলেন একজনই। তিনি হলেন আশরাফ উদ্দিন কাজল।

নিহত কাজল চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক। তাঁর বাড়ি বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী ৩ নম্বর ওয়ার্ডে। তিনি ওই এলাকার মরহুম মেজর হাবিবুর রহমানের ছেলে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে