রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

গফরগাঁওয়ে আ‘লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গফরগাঁও প্রতিনিধি
  ২৩ জুন ২০২৪, ১৯:৫৩
ছবি-যায়যায়দিন

ময়মনসিংহের গফরগাঁওয়ে বর্ণিল আয়োজনে উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম ও সাফল্যের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী পালিত হয়েছে।

রবিবার (২৩ জুন) সকালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পতাকা উত্তলন, আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটাসহ দিনব্যাপী নানা কর্মসূচি মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে।

বিকাল ৫টায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পৌর শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেযারম্যান আশরাফ উদ্দিন বাদলের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়াম্যান আবুল কাশেমের পরিচালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন, আওয়ামলীগ নেতা অধ্যক্ষ আতাউর রহমান, নাজমুল হক ঢালী, আব্দুল হামিদ মুনসুর প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুবমহিলা লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

বক্তারা বলেন, আওয়ামী লীগের ইতিহাস মানে বাঙালি জাতির সংগ্রাম ও গৌরবের ইতিহাস, এ রাজনৈতিক দলটি দেশের সুদীর্ঘ রাজনীতি এবং বাঙালি জাতির আন্দোলন–সংগ্রামের গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারক ও বাহক। প্রাচীন ও ঐতিহ্যবাহী দলটির নেতৃত্বেই এদেশের স্বাধীনতা অর্জিত হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে