শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

তরুণীকে ধর্ষণের ঘটনায় র‌্যাবেরে হাতে গ্রেপ্তার ৩

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৯ জুলাই ২০২৪, ২৩:২৭
ফাইল ছবি

চট্টগ্রামের কর্ণফুলীতে ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গত সোমবার রাতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল মো. সোলায়মান (২৩), মো. রাজু (২৪), ও মো. নাজমুল সাকমান (২০)।ে গ্রেপ্তারকৃত তিনজনই কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া মো. শরীফ উল আলম।

র‌্যাব-৭ জানায়, গত ১৮ জানুয়ারি কক্সবাজার পেকুয়ার ১৮ বছরের তরুণী কর্ণফুলীর মইজ্জ্যেরটেক বড়ভাইয়ের বাসায় আসার সময় কক্সবাজারের গাড়ি থেকে নেমে মইজ্জ্যেরটেকে মাহিন্দ্রা চালক মো. শওকত নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে তরুণীকে গার্মেন্টসে চাকুরী এবং বাসা ভাড়া নিয়ে যাওয়ার জন্য মাহিন্দ্রা চালকের সহায়তা প্রার্থনা করে। শওকত তরুণীকে গার্মেন্টসে চাকুরীর আশ্বাস দিয়ে কর্ণফুলীর শিকলবাহা এলাকায় বাসা ভাড়া নেওয়ার জন্য বলে।

পরবর্তীতে মাহিন্দ্রা চালক শওকত ও তার সহযোগীরা তরুণীকে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে রাতে শিকলবাহা এলাকায় বাসা খোঁজাখুঁজি করছিল। খোঁজাখুঁজির এক পর্যায়ে বিল্লাপাড়া মোড়ে পৌঁছালে সেখানে পূর্ব থেকে অবস্থানরত ৭ জন দুস্কৃতিকারী মাহিন্দ্রা চালক শওকত, তার বান্ধবী বিলকিছ আকতার ও বন্ধু ইমনকে মারধর করে জোরপূর্বক ভিকটিমকে অটোরিক্সায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করে।

এঘটনায় ভিকটিমের খালা বাদী হয়ে চট্টগ্রামের কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন। এ মামলায় র‌্যাবের অভিযানে জড়িতদের গ্রেপ্তার করে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া মো. শরীফ উল আলম বলেন, সোমবার নগরের শাহ্ আমানত টোল প্লাজা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মামলার আসামী সোলায়মানকে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মইজ্জ্যেরটেক এলাকা থেকে অপর দুই আসামীকে গ্রেপ্তার করে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়।’

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে