শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আ‘লীগ নেতৃবৃন্দ

যাযাদি ডেস্ক
  ১০ জুলাই ২০২৪, ২১:৩৫
ছবি: যায়যায়দিন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেছেন।

বুধবার (১০ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ কমিটির সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে তারা ফাতিহা পাঠ ও জাতির পিতার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন।

এর আগে মন্ত্রী জেলা ও উপজেলা প্রশাসন এবং গণপূর্ত অধিদপ্তরের স্থানীয় কর্মকর্তাদের সাথে নিয়ে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থেকে জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি সমাধিসৌধে রক্ষিত পরিদর্শণ বহিতে মতামত লিপিবদ্ধ করে স্বাক্ষর করেন।

প্রসঙ্গত: গত ২৬ জুন ২০২৪ খ্রি. বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি এবং ১৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি দ্বিতীয়বারের মতো সভাপতি ও অ্যাডভোকেট মাহবুবুল বারী চৌধুরী মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

উল্লেখ্য যে ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত নেতাকর্মীদের সাথে নিয়ে মন্ত্রী ভোরে রাজধানীর সরকারি বাসভবন থেকে সড়কপথে টুঙ্গিপাড়া পৌঁছান। সেখানে গোপালগঞ্জ জেলা এবং টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ এবং মোনাজাত শেষে সন্ধ্যায় তিনি সড়কপথে রাজধানী ঢাকায় প্রত্যাবর্তন করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে