logo
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৫ জানুয়ারি ২০২০, ০০:০০  

আতিক-তাপসের পক্ষে প্রচারে নামবে ইগপা

যাযাদি রিপোর্ট

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে শনিবার থেকে নির্বাচনী প্রচারণায় যুক্ত হবে ইসলামী গণতান্ত্রিক পার্টি (ইগপা)।

শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির চেয়ারম্যান এম এ আউয়াল।

এম এ আউয়াল বলেন, আওয়ামী লীগ মনোনীত দুই মেয়রপ্রার্থীর ওপর আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। আমাদের দলের সব নেতাকর্মী তাদের পক্ষে হয়ে কাজ করবে।

তিনি বলেন, আমাদের দলের পক্ষ থেকে ডিএনসিসিতে নির্বাচনী প্রচারণায় নেতৃত্ব দেবেন প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার ও ডিএসসিসিতে প্রেসিডিয়াম সদস্য কাজী মাহমুদ আহমেদ। আমরা আনুষ্ঠানিকভাবে ২৫ জানুয়ারি থেকে শেখ হাসিনার মনোনীত এ দুই মেয়রপ্রার্থীর প্রচারণায় যুক্ত হয়ে কাজ করব।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলটির মহাসচিব অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান, প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, মেহেদি হাসান বুলবুল, হাবিবুর রহমান প্রমুখ।

সাবেক এই সাংসদ বলেন, সত্যিকার অর্থে ঢাকাকে স্বচ্ছ ও নিরাপদ হিসেবে গড়ে তুলতে সংগ্রাম করতে হবে। এই সংগ্রাম চালাতে হবে যারা অপরাধপ্রবণ বাণিজ্য করে, স্বেচ্ছাচারিতার মধ্যে দিয়ে আমাদের প্রাণের শহরকে নষ্ট করছে দিনের পর দিন তাদের বিরুদ্ধে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে