logo
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ২৫ মার্চ ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

ট্রলি চাপায়

তরুণের মৃতু্য

যাযাদি ডেস্ক

রাজশাহীর বাগমারা উপজেলায় নিজের ট্রলির নিচে চাপা পড়ে এক তরুণের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে বাগমারার শিবজাইট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তরুণের নাম মোহন হোসেন (১৯)। তিনি পুঠিয়া উপজেলার খোকশা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোহন হোসেন ইট বহনের জন্য নিজের ট্রলি নিয়ে বাড়ি থেকে বাগমারায় আসছিলেন। সকাল সাতটার দিকে তিনি শিবজাইটে পুঠিয়া-ভবানীগঞ্জ সড়কে পৌঁছালে ট্রলির নিয়ন্ত্রণ হারান। ওই সময় ট্রলিটি উল্টে এর নিচে চাপা পড়েন তিনি। স্থানীয় লোকজন তাকে ট্রলির নিচ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায়

নিহত ২

চৌদ্দগ্রাম (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. পেয়ার আহমেদ (৪২) ও বাহার (৪০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। ঘটনায় একজন গুরুতর আহত হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা নামক স্থানে পিকআপ-সিএনজির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পেয়ার আহমেদ ও বাহার নামে দুইজনকে মৃত বলে ঘোষনা করেন। নিহত পেয়ার আহমেদ উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের এবং বাহার একই ইউনিয়নের লুদিয়ারা গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে। আহত শেখ আহমেদ চিওড়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত দুলা মিয়ার ছেলে।

\হ

গোবিন্দগঞ্জে যুবকের

লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে একটি ইটভাটার পাশ থেকে পলাশ দাস (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

মৃতের স্বজনরা জানান, কুমিড়াডাঙ্গা শেরপুর জেলেপাড়া জেলেপাড়ার এক কন্যা সন্তানের জনক পলাশ দাস সোমবার তার পাওয়ার টিলারের চাকা কিনতে বগুড়ায় যায়। বিকেলে সেখান থেকে ফিরে টিলারের চাকা লাগিয়ে নিয়ে ভাড়া খাটতে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একই গ্রামের একটি ইটভাটার কাছে তার লাশ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। শার্ট-প্যান্ট পরিহিত এবং লাশটির নাক-মুখে রক্ত দেখা গেছে।

বিষপানে স্কুল

ছাত্রীর আত্মহত্যা

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় পরিবারের ওপর অভিমান করে বিষপানে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে পোষ্টমর্ডের জন্য বরিশাল প্রেরন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের মোলস্নাপাড়া গ্রামের সুকলাল হালদারের মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী বৃষ্টি হালদারকে লেখাপড়ার বিষয়ে গানমন্দ করলে পরিবারের লোকজনের ওপর অভিমান করে ২১ মার্চ রাতে সে বিষপান করে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওই রাতেই উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার সকালে বৃষ্টি মারা যায়। এসআই জামাল হোসেন হাসপাতাল গিয়ে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মঙ্গলবার দুপুরে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে