সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

ইবিতে রেজিস্ট্রারসহ নতুন তিন অফিস প্রধান নিয়োগ

ইবিতে রেজিস্ট্রারসহ নতুন তিন অফিস প্রধান নিয়োগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে মো: আতাউর রহমান, পরিবহন প্রশাসক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আনোয়ার হোসেন এবং ভারপ্রাপ্ত প্রকৌশলী হিসেবে মুন্সী সহিদ উদ্দিন মো: তারেককে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় ভিসি অফিসের উপ-রেজিস্ট্রার আইয়ুব আলী স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১টায় ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম তার বাসভবনে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, পরিবহন প্রশাসক এবং ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীর নিয়োগপত্রে স্বাক্ষর করেন। এতে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত প্রধান মো: আতাউর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি সাবেক রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফের স্থলাভিষিক্ত হয়েছেন। পরিবহন প্রশাসক ড. আনোয়ার হোসেন সদ্য মেয়াদপূর্ণকারী পরিবহন প্রশাসক ড. রেজওয়ানুল ইসলামের স্থলে অভিষিক্ত হয়েছেন। এছাড়াও ভারপ্রাপ্ত প্রকৌশলী হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অফিসের উপ-প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দিন মো: তারেককে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের স্থলাভিষিক্ত হয়েছেন।

উল্লেখ্য, নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ও ভারপ্রাপ্ত প্রকৌশলী উভয়কেই পুনরাদেশ না দেয়া পর্যন্ত দায়িত্ব পালন করতে বলা হয়েছে। পরিবহন প্রশাসনকে আগামী ১ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে