প্রীতি ফুটবল ম্যাচে ভাইস-চ্যান্সেলর একাদশ ১-০ গোলে জয়ী

প্রীতি ফুটবল ম্যাচে ভাইস-চ্যান্সেলর একাদশ ১-০ গোলে জয়ী

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর একাদশ বনাম পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২২ নভেম্বর সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শরীরচর্চা শিক্ষা বিভাগের তত্ত্বাবধানে এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো. মোস্তফা সামছুজ্জামান, প্রক্টর ড. মো. তাওহীদ হাসান, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো. ছানোয়ার হোসেন মিয়া, অতিরিক্ত পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মো. মাহফুজুর রব প্রমুখ।

করোনার কারণে প্রায় দেড় বছর পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হলো। দীর্ঘদিন পর এই প্রীতিম্যাচ ক্যাম্পাসে একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছে। হলগুলোর বারান্দাকে গ্যালারি বানিয়ে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে। মাঠের চারপাশেও বিপুল দর্শক সমাগম হয়।

প্রীতি ম্যাচে উভয় একাদশ দারুণ ফুটবল খেলা উপহার দেয় আগত ক্রড়ামোদি দর্শকদের। খেলায় টানটান উত্তেজনা বিরাজমান ছিল। খেলার প্রথমার্ধের ১০ মিনিটে দারুন এক ফ্রি কিকে ভাইস চ্যান্সেলর একাদশের হয়ে গোল করে রাফিদ সাইফুল্লাহ। পরামর্শক একাদশের খেলোয়াড়েরা প্রাণপণ চেষ্টা করেও গোল পরিশোধ করতে ব্যর্থ হয়। শেষ পর্যন্ত ভাইস-চ্যান্সেলর একাদশ ১-০ গোলে জয়লাভ করে।

ছাত্রদের প্রীতি ফুটবলের পাশাপাশি ছাত্রীদের গোল পোস্টে বল শুট খেলাও অনুষ্ঠিত হয়। প্রতিটি অনুষদ থেকে ৬ জন ছাত্র ও ১ জন ছাত্রী নিয়ে মোট ২টি দল গঠিত হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে