​​​​​​​বন্যার্তদের ত্রাণ বিতরণ করলো শাবি ছাত্রলীগ

​​​​​​​বন্যার্তদের ত্রাণ বিতরণ করলো শাবি ছাত্রলীগ

সিলেটে বন্যাদুর্গত ৫শ' মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। গত তিনদিন ধরে তাদের এই কর্মসূচি চলছে এবং তা অব্যাহত থাকবে বলে জানা যায়।

বৃহস্পতির দুপুরে সিলেট সদরের জাইঙ্গাল, সফির উদ্দিন হাইস্কুলের আশ্রয় কেন্দ্রে, মাসুকবাজারের বন্যার্তদের মাঝে এই ত্রাণ বিতরণ করেন তারা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের বিগত কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় শাবি ছাত্রলীগ বন্যা শুরু থেকেই বন্যাকবলিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। পূর্বের দুই দিন রান্না করা খাবার, শিক্ষার্থীদের নিরাপদে স্থানে পৌঁছে দেওয়া সহ আজকে সাবেক ছাত্রলীগের সহযোগিতায় ৫ শ' মানুষের কাছে রান্না করা খাবার ও সুপেয় পানি বিতরন করা হয়েছে। আমাদের এ কাজ অব্যাহত থাকবে। সেই সঙ্গে সমাজের বিত্তশালী মানুষের কাছে আহবান থাকবে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর।

বিগত কমিটির উপদপ্তর সম্পাদক মো. সজীবুর রহমান বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা বন্যাকবলিত মানুষের পাশে আছি। আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি বন্যাদুর্গত কোনো মানুষ যেন অভুক্ত না থাকে। বন্যার এই কঠিন পরিস্থিতি যতদিন থাকবে আমাদের শাবি ছাত্রলীগের প্রতিটা নেতাকর্মী কাজ করে যাবো। এটা সমাজের প্রতি আমাদের দ্বায়বদ্ধতা।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে আরো অংশ নেন শাখা ছাত্রলীগের সমাজ বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক সদস্য মাহবুবুর রহমান, বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন, লোক প্রশাসন বিভাগের সহ সভাপতি ইমামুল হোসেন হৃদয়, শামীম রানা,মেহেদি হাসান হৃদয়, তুর্যিব খান প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে