সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

ববির কর্মচারি কল্যান পরিষদের সভাপতি আরিফ, সম্পাদক মহিন

বরিশাল অফিস
  ০৭ ডিসেম্বর ২০২২, ২০:২২

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) কর্মচারী কল্যাণ পরিষদের (১৭-২০) সভাপতি হিসেবে মোঃ আরিফ সিকদার ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মহিন সরদার কালু। আগামি (২০২৩-২৪) দুই বছর এ পরিষদের নেতৃত্ব দিবেন তারা। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার কে এম. সানোয়ার পারভেজ লিটন তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের কর্মচারী কল্যান পরিষদের অন্যান্য পদগুলোর জন্য নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মোঃ উজ্জ্বল খান ও শামিম আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ উৎপল মুখার্জী, দপ্তর সম্পাদক মুহাম্মাদ ইব্রাহীম খলিল, প্রচার সম্পাদক মোঃ রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ কাসেম মল্লিক, আইন বিষয়ক সম্পাদক অপূর্ব ভক্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ লোকমান হোসেন, ধর্ম ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম হাওলাদার, মহিলা বিষয়ক সম্পাদক মোসা. শাহীনুর বেগম। এছাড়া কার্যকারী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, মোঃ সমীর হাওলাদার, মোঃ আইয়ুব আলী শরীফ, মৃন্ময় বৈরাগী ও মোঃ মাসুদ রানা।

নব-নির্বাচিত সভাপতি মোঃ আরিফ সিকদার বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের কাজে আরো বেশি গতিশীলতা আনতে চাই। এ পরিষদকে আরো সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে যাওয়াই হবে আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

যাযাদি/সৌলভ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে