শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ইবিতে ‘শর্টপিচ নাইট টুর্নামেন্ট’, বিজয়ী যে দল

ইবি প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:০৮
ইবিতে ‘শর্টপিচ নাইট টুর্নামেন্ট’, বিজয়ী যে দল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের উদ্যোগে ‘শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় ক্রিকেট মাঠে এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

এতে টিম সিন্ডিকেটকে ৪ রানে হারিয়ে বিজয়ী হন টিম আলিফ। টুর্নামেন্টে বিজয়ী দলকে একটি খাসি এবং রানার্সআপ দলকে দুইটি রাজহাঁস দেওয়া হয়।

জানা যায়, টুর্নামেন্টে মোট ৩২ দলের প্রায় ৪০০ শিক্ষার্থীর অংশগ্রহণ করেন। অন্য দলগুলো হলেন, টিম অনিক, টিম বাংলা, টিম তাওহীদ, টিম এমজিটি, টিম টিএইচএম, টিম এনএফটি, টিম এস.এইচ, টিম মাসুদ, টিম সাজ্জাদ, টিম ক্ষণিকালয়, টিম এরাবিক, টিম সিরাজ, টিম বাধন, টিম এই-ফাইভ-৮, টিম জম্মু, টিম অতিথিলয়, টিম পালবিক এড., টিম আইসিটি, টিম আলামিন টিম ল, টিম মোম্মা, টিম আনপ্রেডিক্টেবল, টিম সাদ্দাম ৩য়, টিম বঙ্গবন্ধু হল, টিম বিএমএ, টিম শুভন, টিম পিইএসএস, টিম মাসুদ ও টিম সাদ্দাম-২১-২২ ও টিম হাজী বিরানি।

এ বিষয়ে টুর্নামেন্টের আহ্বায়ক শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বী বলেন, ‘আমাদের আজকের এই আয়োজনের স্লোগান ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’। আমরা চাই সাধারণ শিক্ষার্থীরা যেন সবসময় এমন মনোমুগ্ধকর আয়োজনের সাথে জড়িত থাকতে পারে এবং এর মধ্য দিয়ে শিক্ষার্থীরা যেনো মাদক থেকে দূরে থাকতে পারে। করোনার জন্য দীর্ঘদিন আমাদের বিশ্ববিদ্যালয়ের অনেক সামাজিক, সাংস্কৃতিক আয়োজন থমকে ছিলো। তাই আমরা সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের পক্ষ থেকে এই আয়োজনটি সাজিয়েছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনও আমাদের এমন আয়োজনে মৌন সম্মতি প্রদান করেছেন।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে