সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শাবির অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচনে লড়ছেন যারা

শাবি প্রতিনিধি
  ২৩ জানুয়ারি ২০২৪, ২০:৪৪

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির নির্বাচনের প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হয়েছে। গত বছরে তিনটি প্যানেল নির্বাচন করলেও এবার দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

১১টি পদের বিপরীতে এবার লড়ছেন ২২ জন প্রার্থী। স্বতন্ত্র থেকে কেউ নির্বাচন করছেন না। মোট ভোটার রয়েছেন ২৭০ জন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচন কমিশনার তাপস তালুকদার সিলেটভিউকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল থেকে সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার মো. জামাল উদ্দিন, সহসভাপতি পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মঈনুল হক, সাধারণ সম্পাদক পদে আইকিউসির একাউন্টস অফিসার অশোক বর্মন অসীম, সহসাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা শাহাদাত হোসেন চৌধুরী (শিশির) ও কোষাধ্যক্ষ পদে অ্যাকাউন্টস অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম।

এই প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন ভারপ্রাপ্ত মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন, প্রিন্সপাল ইন্সট্রুমেন্টাল ইঞ্জিনিয়ার মো. মইনুল ইসলাম চৌধুরী, সহকারী রেজিস্ট্রার রাজীব সী, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক, রাসেন্দ্র চন্দ্র দাস ও মো. সিরাজুল ইসলাম।

অন্যদিকে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে সভাপতি পদে উপরেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হক, সহসভাপতি পদে উপরেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার মো. মাফুজুর রহমান, সহসাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আজিজুল হক , কোষাধ্যক্ষ পদে সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) মো. আব্দুর রশিদ।

এ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, তত্ত্বাধায়ক প্রকৌশলী এমরান আহমেদ চৌধুরী, উপরেজিস্ট্রার মো. ইউনুস আলী, উপপরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ), পদার্থবিজ্ঞান বিভাগের ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার মো. সেলিম রেজা, উপ রেজিস্ট্রার মোছা. সাবিহা ইয়াসমিন।

উল্লেখ্য, অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনের গত বছর আওয়ামীপন্থী প্যানেলে বিভক্তিতে মোট ৩টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেছিল। কিন্তু এবার আওয়ামীপন্থীদের বিভেদের মীমাংসা হওয়ায় একটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে