রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

এতিম শিশুদের মাঝে ইবির বুনন’র খাদ্য সামগ্রী বিতরণ 

ইবি প্রতিনিধি
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩০
এতিম শিশুদের মাঝে ইবির বুনন’র খাদ্য সামগ্রী বিতরণ 

এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক, সেচ্ছাসেবী, সৃজনশীল ও শিল্প সংশ্লিষ্ঠ সংগঠন ‘বুনন’। এসময় এতিম শিশুদের জন্য খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আটা এবং শীতবস্ত্র হিসেবে কম্বল ও তোষক প্রদান করা হয়।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুর ৩ টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শ্রীরামপুর হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং-এর নিজস্ব প্রাঙ্গণে এই কর্মসূচির আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি নাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. হেলাল উদ্দিন এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক এস. এম. আব্দুর রাজ্জাক।

এছাড়াও সংগঠনের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রাফি, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক দীপ কুন্ডুসহ অন্যান্য কার্যনির্বাহী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সহযোগী অধ্যাপক এস এম আব্দুর রাজ্জাক বলেন, "আমাদের আরো আগে তোমাদের (এতিম শিশুদের) কাছে আসতে হতো, তবে তোমাদের কাছে আমরা এরপর থেকে বারবার আসবো। তোমাদের প্রয়োজনের সবটুকু পূরণ না করতে পারলেও আমাদের পক্ষে যতটুকু সম্ভব আমরা করবো।

অধ্যাপক ড. হেলাল উদ্দিন বলেন, আমি যখন থেকে জেনেছি বুনন অসহায় মানুষদের জন্য কাজ করে তখন থেকে আমি তাদের সাথে আছি। আজ এই বাচ্চাদের সাথে থেকে তাদের মুখের হাসির কারণ হতে পেরেছি এটা খুবই আনন্দের। বুননের কার্যক্রম এভাবে সফলতা পাক এমন আশাবাদ ব্যক্ত করছি ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে