বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

যবিপ্রবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

যবিপ্রবি প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৫
যবিপ্রবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।এসময় সাজেছাকস এর উপদেষ্টামন্ডলীর স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুনকে সভাপতি এবং বায়ো মেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রিফাত রায়হানকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

মঙ্গলবার বিকেলে যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে সাতক্ষীরা জেলা থেকে আগত ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের নবীন বরন,নব্য যোগদানকৃত শিক্ষকদের বরণ ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে উদ্বোধন ঘোষণা করা হয়।

এসময় ছাত্রকল্যাণের উপদেষ্টামন্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. এস এম নুর আলম (মনি), ইনভায়রনমেন্টাল সাইন্স এন্ড টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক তাপস কুমার চক্রবর্তী, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার অলিউর রহমান, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের লেকচারার শোয়েব মোহাম্মদ এবং সদ্য নিয়োগ প্রাপ্ত শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিভাগের লেকচারার ফাতেমাতুজ জোহরা মুক্তা।

সাজেছাকস এর কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেম এ টি এম মাহফুজ, মোঃ রুহুল আমিন,তৌফিকুল ইসলাম, মোঃ আশিকুর রহমান এবং

কাজী তানজিম ফারিহা। যুগ্ম-সাধারন সম্পাদক পদে মনোনীত হয়েছেন দ্বিপন বিশ্বাস,আযরা খাতুন,নওরিন ঐশী,উম্মে হামিয়া, মোঃ ইব্রাহিম খলিল এবং মোঃ আরাফাতুজ্জামান।

এছাড়া সাংগঠনিক সম্পাদক মোঃ আসিফুজ্জামান,মোঃ তৌহিদ হোসেন এবং মোঃ মিসবাহ। কোষাধ্যক্ষ পদে মোঃ রাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মাসুদুজ্জামান রনি, উপ-দপ্তর সম্পাদক ফারজানা নাজনীন, হল সম্পাদক ফরহাদ ইসলাম,সুরাইয়া পারভীন সততা এবং জিতা মজুমদার।

প্রচার সম্পাদক পদে মেহেদী হাসান নিশাত এবং ইমাম হোসেন। সাংস্কৃতিক সম্পাদক শ্রেয়সী ঢালী পুজা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সোনালী আক্তার যুথী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ রিপন এবং আল আমিন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে