মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঢাবি’র ৫৩তম আন্ত:হল অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় জগন্নাথ হল ও শামসুন নাহার হল চ্যাম্পিয়ন

ঢাবি প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ২১:১৯
ঢাবি’র ৫৩তম আন্ত:হল অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় জগন্নাথ হল ও শামসুন নাহার হল চ্যাম্পিয়ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩তম আন্ত:হল অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ছাত্রদের গ্রুপে জগন্নাথ হল এবং ছাত্রীদের গ্রুপে শামসুন নাহার হল চ্যাম্পিয়ন হয়েছে।

রানার্স-আপ হয়েছে ছাত্রদের গ্রুপে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল এবং ছাত্রীদের গ্রুপে কবি সুফিয়া কামাল হল। ব্যক্তিগতভাবে চ্যাম্পিয়ন হয়েছেন ছাত্রদের মধ্যে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষার্থী খালিদ মহিবুল্লাহ এবং ছাত্রীদের মধ্যে কবি সুফিয়া কামাল হলের শিক্ষার্থী নূসরাত জাহান রুনা। ব্যক্তিগত পর্যায়ে রানার্স-আপ হয়েছেন শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষার্থী মো. আলমগীর হোসেন এবং শামসুন নাহার হলের শিক্ষার্থী জুয়ায়রীয়া ফেরেদৌস।

দু’দিনব্যাপী এই প্রতিযোগিতা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ আজ ১৩ ফেব্রুয়ারি (২০২৪ ) মঙ্গলবার কেন্দ্রীয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স কমিটির সভাপতি অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার এবং কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, শিক্ষার্থী ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ও সুনাম ধরে রাখতে শিক্ষার্থীদের নিয়মিত চর্চা করতে হবে।

বিশ্ববিদ্যালয় থেকে শ্রেষ্ঠত্ব অর্জনকারী খেলোয়াড়রা নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বৃদ্ধিতে ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ব্যক্তিগতভাবে চ্যাম্পিয়ন খালিদ মহিবুল্লাহ ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ও নূসরাত জাহান রুনা সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের স্নাতক (সম্মান) ১ম বর্ষের শিক্ষার্থী। এছাড়া, ব্যক্তিগত পর্যায়ে রানার্স-আপ হওয়া মো. আলমগীর হোসেন ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের মাস্টাস শ্রেণির ও জুয়ায়রীয়া ফেরেদৌস গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক (সম্মান) ১ম বর্ষের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের ১৯টি হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী খেলোয়াড়রা এই আন্ত:হল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতার ২৪টি ইভেন্টে অংশ নেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে