সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

খুবিতে চেতনা '৭১ এর সভাপতি শাশ্বতী, সম্পাদক আবির

খুবি প্রতিনিধি
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৬
আপডেট  : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪১
খুবিতে চেতনা '৭১ এর সভাপতি শাশ্বতী, সম্পাদক আবির

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) মুক্তিযুদ্ধ বিষয়ক সংগঠন চেতনা-৭১ এর ১৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি-২৪ গঠিত হয়েছে। এতে ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তাসনিয়া জামান শাশ্বতীকে সভাপতি ও একই ডিসিপ্লিনের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আবির আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের 'অদম্য বাংলা' প্রাঙ্গণে ‘এসো নব বসন্তে’ শীর্ষক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে রাত ৯ টার দিকে এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা, প্রতিষ্ঠাকালীন সদস্যবৃন্দ ও সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১৩ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি সাইফুল্লাহ খালিদ ও হৃদয় কর্মকার তনু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম জুবায়ের, সাংগঠনিক সম্পাদক রুকাইয়া বিনতে সুজাউদ্দীন, অর্থ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক সাব্বির ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ দিহান খান, প্রকাশনা সম্পাদক ঝুমকা হালদার, জনসংযোগ সম্পাদক সৈয়দ কাশেম আলী, সাংস্কৃতিক সম্পাদক নুসরাত জাহান নীতি এবং কার্যকরী সদস্য মাহবুবুর রহমান আকাশ।

নবগঠিত কমিটি সভাপতি তাসনিয়া জামান শাশ্বতী বলেন, 'আমার মতে, দায়িত্বে থেকে কাজ করাটা অনেক চ্যালেঞ্জের। কারণ তখন জবাবাদিহিতা ও মানুষের প্রত্যাশা বেড়ে যায়। তবে আমাদের কমিটি সর্বোচ্চ চেষ্টা করবো, চেতনা'৭১ এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের মাধ্যমে মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন কার্যাবলী তরুণ প্রজন্মের মধ্যে তুলে ধরার।'

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে