সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নজরুল বিশ্ববিদ্যালয় ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন-এর সভাপতি জালাল, সম্পাদক ফাহাদ

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৫

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১০ম ও তদূর্ধ্ব গ্রেডে কর্মরত কর্মকর্তাদের সংগঠন ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন-এর সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দিন, সাধারণ সম্পদক পদে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী পরিচালক ফাহাদুজ্জামান মো. শিবলী নির্বাচিত হয়েছেন। ২০২৪-২০২৬ খ্রি. মেয়াদের জন্য গঠিত ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি আগামী দুই বছরের জন্য সংগঠনের নেতৃত্ব দেবেন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সংগঠনের প্রধান উপদেষ্টা ও অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত-পরিচালক মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়েছে।

কমিটিতে পদপ্রাপ্ত অন্যরা হলেন: সহ-সভাপতি-১ পদে পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সহকারী পরিচালক প্রকৌশলী আহসান উল্লাহ রাসেল, সহ-সভাপতি-২ পদে ব্যবসায় প্রশাসন অনুষদের সহকারী রেজিস্ট্রার মো. জাকিবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক-২ পদে প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সেকশন অফিসার আপেল মাহমুদ, অর্থ সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার মাহমুদুল আহসান (লিমন), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউদ্দৌলাহ প্রধান, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে শারীরিক শিক্ষা বিভাগের সেকশন অফিসার এনায়েত কবির, সদস্য পদে প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলী (সিভিল) এ কে এম জহিরুল হাসান, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক গোকুল চন্দ্র বসাক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের উপ-পরিচালক মাহমুদুল হাসান (মামুন), কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রিন্সিপাল ডেমোনস্ট্রেটর (সফ্টওয়্যার) প্রকৌশলী মো. আলমগীর কবির ও রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার নুসরাত জাহান।

প্রসঙ্গত, নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তার হিসেবে সরাসরি মূলপদে যোগদানকৃত ৫৬ জন প্রতিষ্ঠাতা সদস্য নিয়ে গত ৩০ জানুয়ারি ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন করা হয়। ওইদিন গঠিত আহ্বায়ক কমিটি পরবর্তীতে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়ন করে।

এরপর গত ১৩ ফেব্রুয়ারি প্রশাসনিক অনুমোদন সাপেক্ষ তাদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় ৫ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। এই উপদেষ্টা কমিটি সাধারণ সদস্যদের দ্বারা ক্ষমতায়িত হয়ে ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন-এর প্রথম কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করেন। এই কমিটি আগামী ৩ মার্চ শপথ গ্রহণ শেষে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে