বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

কুয়েত প্রতিনিধি
  ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৭
কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৩-২০২৪) সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) নির্বাচন সমন্নয়ক জাহাঙ্গীর খান পলাশের পরিচালনায় সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন সময় টিভি, সহ-সভাপতি মোঃ জালাল উদ্দিন আর টিভি, সহ সভাপতি আল আমিন রানা মাই টিভি, সাধারন সম্পাদক আ হ জুবেদ বাংলা টিভি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হেবজু মিয়া যমুনা টিভি, সাংগঠনিক সম্পাদক সাদেক রিপন ৭১ টিভি, প্রচার সম্পাদক মহসিন পারভেজ ডিবিসি টিভি, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন আকতার মৌসুমী জয়যাত্রা, দপ্তর সম্পাদক আবু বকর ছিদ্দিক পাভেল দৈনিক কালবেলা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সেলিম হাওলাদার এসএটিভি, আপ্যায়ন সম্পাদক মোসারফ হোসেন চ্যানেল আই, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিসান মাহমুদ জাগো নিউজ, আলোকচিত্র সম্পাদক কাউসার আহমেদ বিহন স্বাধীন বাংলা, ক্রীড়া সম্পাদক শাহ করিম বাংলার বার্তা, সাধারণ সদস্য মোহেন আহমেদ, দেবু মজুমদার, সুমন আহমেদ।

কুয়েতে বিভিন্ন পেশায় প্রায় ২ লাখ ৮০ হাজার প্রবাসীর বসবাস করেন। প্রবাসী বাংলাদেশিদের নানা অসংগতি সমস্যা ও সম্ভাবনা কথা তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসতেছে বাংলাদেশ প্রেসক্লাব, কুয়েত এর সংবাদকর্মীরা।

নির্বাচন কমিশনার জাহাঙ্গির খান পলাশ বলেন কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাবের সংবাদ কর্মীরা যেভাবে গণতান্ত্রিকভাবে সুষ্ঠু ধারায় স্বতঃস্ফূর্তভাবে ভোটের মাধ্যমে তাদের নেতৃবৃন্দ নির্বাচিত করেছেন আমি এই দায়িত্ব পালন করতে পেরে নিজেকে ধন্য মনে করি। তাদের এই নির্বাচন প্রক্রিয়া কুয়েতের মাটিতে একটি ইতিহাস হয়ে থাকবে। এটি একটি শিক্ষনীয় বটে সুষ্ঠু ধারায় গণতান্ত্রিকভাবে কিভাবে নির্বাচন করা যায় তারই একটি প্রতিফলন এটি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে