সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

একটুর জন্য প্রাণে বাঁচলেন মিঠুন চক্রবর্তী

যাযাদি ডেস্ক
  ২৭ নভেম্বর ২০২২, ১১:৪১
ফাইল ছবি

পশ্চিমবঙ্গে গিয়ে দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তী। বাঁকুড়ার বিষ্ণুপুরে এদিন সভা ছিল তার। সেখান থেকে আসানসোলে ফিরছিলেন তিনি। তখনি রাস্তায় দুর্ঘটনার সম্মুখীন হন এই বিজেপি নেতা। যদিও দুর্ঘটনার কবলে পড়লেও সুরক্ষিতই আছেন মিঠুন এবং তার সঙ্গের লোকজনেরা।

পঞ্চায়েত নির্বাচনের আগে পাঁচ দিনের বাংলা সফরে গেছেন মিঠুন। গতকাল শনিবার চতুর্থ দিন বাঁকুড়ায় সভা ছিল তার। সেখানে কর্মসূচী শেষের আসানসোলে ফিরছিলেন মহাতারকা। কনভয়ে সবার প্রথমে থাকা গাড়িটির পেছনে ছিল মিঠুনের গাড়ি। ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, রাস্তায় একটি তেমাথার মোড়ে আচমকাই কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল।

আচমকা ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে কনভয়ের সর্বাগ্রে থাকা গাড়িটি। পেছনেই ছিল মিঠুনের গাড়ি। সেটি এসে ধাক্কা মারে ওই গাড়িতে। আবার মহাগুরুর পেছনের নিরাপত্তারক্ষীদের গাড়িটিও এসে ধাক্কা মারে তার গাড়িতে। মিঠুনের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িটির সামনের অংশ খুলে গিয়ে ঝুলতে থাকে।

গাড়ি মেরামত করার জন‍্য মিস্ত্রি ডাকা হলেও লাভ হয়নি। গাড়ি ঠিক করতে সময় লাগবে জেনে দুর্ঘটনাগ্রস্ত গাড়িতেই আসানসোলে ফেরেন মিঠুন। তবে তিনি এবং অন‍্যান‍্যরা সুরক্ষিতই রয়েছেন বলে খবর। আজ রবিবার বোলপুরে যাবেন মিঠুন।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে