সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

‘সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করব'

যাযাদি ডেস্ক
  ২৭ নভেম্বর ২০২২, ১৩:০২
ছবি: সংগৃহীত

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে। এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তকমা নিয়ে ঘুরছেন ৪৩ বছর বয়সী এই নায়ক।

কয়েক মাস আগে গুঞ্জন চাউর হয়েছিল, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস। যদিও বিষয়টি নিয়ে তারা দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন। ফের এ প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন কৃতি স্যানন নিজেই।

গত শুক্রবার মুক্তি পেয়েছে কৃতি-বরুণ জুটির নতুন সিনেমা ‘ভেড়িয়া’। সিনেমাটির প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে প্রভাসকে নিয়ে মন্তব্য করে নিজের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দেন এই অভিনেত্রী। যার ভিডিও ক্লিপ এখন নেটদুনিয়ায় ভাইরাল। এ আলাপচারিতায় কৃতি স্যানন বলেন—‘কখনো সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করব।’

গত বছর ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়— কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস-কৃতি। ওম রাউত পরিচালিত এ সিনেমা রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস; তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে