রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

‘আমার হৃদয়ের নতুন রানি এসে গেছে’

যাযাদি ডেস্ক
  ২৪ মার্চ ২০২৩, ১০:০১
ফাইল ছবি

অবশেষে অপেক্ষার অবসান... হৃদয়ের নতুন রানি এসে গেছে। সারা আর বাচ্চা দুজনই সুস্থ রয়েছে, আলহামদুলিল্লাহ। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের। রমজানের শুভেচ্ছা হালিমা আতিফ আসলামের পক্ষ থেকে।

উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম আবার বাবা হয়েছেন। তৃতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি। দুই ছেলে সন্তানের পর তৃতীয়বার কন্যা সন্তানের বাবা হওয়ায় উচ্ছ্বসিত এই গায়ক।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তৃতীয় সন্তানের বাবা হওয়ার কথা জানিয়েছেন আতিফ আসলাম। কন্যাসন্তানের বাবা হয়েছেন বলে জানিয়েছেন তিনি। বললেন, আমার হৃদয়ের নতুন রানি এসে গেছে।

গত কয়েক মাস ধরে গায়কের স্ত্রী সারা ভারওয়ানার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছিল। তবে সেই সময় এ নিয়ে কিছুই জানাননি তারা।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, কন্যাসন্তানের প্রথম ঝলক ফেসবুকে শেয়ার করেছেন আতিফ আসলাম। যদিও মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি। বিউটি স্লিপ স্টিকারে মেয়ের মুখ ঢাকা আর পরনে গোলাপি রঙের পোশাক। একই রঙের ব্ল্যাঙ্কেটে শুয়ে আছে। মাথায় সাদা রঙের বো। আর দু-হাত মুঠো করে ঘুমিয়ে আছে গায়ককন্যা।

জনপ্রিয় এই গায়ক কন্যাসন্তান হওয়ার খবর জানিয়ে একইসঙ্গে তার নামও প্রকাশ করেছেন। নাম রেখেছেন হালিমা আতিফ আসলাম। হালিমা আরবি শব্দ। যার অর্থ উদার এবং ধৈর্যশীল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে