বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মদীনা শরীফে আমি সত্যিই আমার সময় ও রোজা উপভোগ করেছি : হিনা খান

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৩, ১২:৫০
মদীনা শরীফে আমি সত্যিই আমার সময় ও রোজা উপভোগ করেছি : হিনা খান

সৌদি আরব সফরের সময় মদিনায় ফটোশুটের জন্য কঠোর সমালোচিত হচ্ছেন অভিনেত্রী হিনা খান। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রল হচ্ছে। তবে এসবের জবাব দেন জনপ্রিয় এ অভিনেত্রী।

ওমরাহ পালন করতে গিয়েছিলেন বিগ বসের মাধ্যমে তারকা খ্যাতি পাওয়া অভিনেত্রী হিনা খান। সেখানে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেওয়া যেন কাল হয়েছে অভিনেত্রীর।

অভিনেত্রী ইনস্টাগ্রামে এক পোস্টে ট্রলকারীদের জবাব দিয়েছেন। হিনা লিখেছেন, আমি বিশ্বাস করতে পারছি না যে এমনটা ঘটছে। যখন আমি বাড়ি থেকে বের হয়েছিলাম তখন আমি দেড় দিনে তিনটি ওমরাহ পালন করার সিদ্ধান্ত নিয়েছিলাম। যা বাস্তবিক এবং শারীরিকভাবে সম্ভব ছিল না।

তিনি বলেন, আমি ভুল ধারণা পোষণ করেছি এবং ভুল হিসাব করেছি। বুঝতে পারিনি যে, পবিত্র রমজান মাসে ওমরাহ করার জন্য আমার প্রথমে মদিনা এবং পরে মক্কায় যাওয়া উচিত। আমি ঠিক উল্টোটা করেছি (যদিও কোনো অভিযোগ নেই)। আমি সত্যিই মদীনা শরীফে আমার সময় ও রোজা উপভোগ করেছি।

এর আগে তাকে নিয়ে ট্রল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কারণ রমজান শুরুর আগেই মক্কায় পৌঁছান তিনি। সেখান থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন সোশ্যালে। ছবিগুলোয় তাকে বিভিন্ন ভঙ্গিতে পোজ দিতে দেখা যায়। যা নিয়ে অসন্তুষ্ট অনুরাগীরা।

কেউ মন্তব্য করেছেন, এ কারণেই ওমরাহ করতে গিয়েছেন? আপনার লজ্জা হওয়া উচিত। আবার কেউ মন্তব্য করেছেন, এটা কি বিজনেস ট্রিপ? যে পূণ্যের জন্য গিয়েছেন তা আদৌ মিলবে তো?

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে