শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখ পুত্র আরিয়ান টিভি অভিনেত্রীদের সঙ্গে পার্টিতে মত্ত

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৩, ১৩:০০
শাহরুখ পুত্র আরিয়ান টিভি অভিনেত্রীদের সঙ্গে পার্টিতে মত্ত

শাহরুখ-গৌরি খান দম্পতির বড় সন্তান আরিয়ান খান। অভিনয়ে তার আগ্রহ নেই— এ কথা আগেই জানিয়েছেন শাহরুখ। তবে কয়েক দিন আগে ঘোষণা দিয়েছেন, বলিউডে অভিষেক হচ্ছে আরিয়ানের। কিন্তু পরিচালক হিসেবে। বাবা শাহরুখ খানের প্রোডাকশন হাউজের হাত ধরে চলতি বছরে তার এই যাত্রা শুরু হবে।

এদিকে বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ানোর পর টানা আলোচনায় ছিলেন তিনি। প্রেমের সম্পর্ক নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন। চলতি মাসের শুরুতে জোর গুঞ্জন উঠে, ৩০ বছর বয়সী নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন ২৫ বছরের আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত্র। যদিও এই আলোচনায় ভাটা পড়েছে।

এবার ছোট পর্দার অভিনেত্রীদের সঙ্গে রাতের পার্টিতে দেখা গেলো আরিয়ান খানকে। টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ নাইরা ব্যানার্জি ও রশ্মি ওয়ালির সঙ্গে দেখা যায় তাকে। পার্টির একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাইরা। তাতে দেখা যায়, আরিয়ানের সঙ্গে সেলফি তুলছেন নাইরা।

রাতের পার্টির এই ভিডিওর ক্যাপশনে লিখেন, ‘প্রিয় মানুষদের সঙ্গে পাগল করা রাত।’ শুধু তাই নয়, আরিয়ানকে শুভেচ্ছাবার্তাও দেন তিনি। কিন্তু কী কারণে? তা অবশ্য এখনো অজানা।

নাইরা শুধু টিভি সিরিয়ালেই অভিনয় করেননি। বরং তেলগু, মালায়ালাম, কন্নড় সিনেমায়ও কাজ করেছেন তিনি। ২০১৬ সালে সানি লিওন অভিনীত ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ সিনেমায় তাকে শেষবার দেখা যায়। একই বছরে বলিউডের ‘আজহার’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে