সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

যে কারণে রোলস রয়েস কিনলেন শাহরুখ

যাযাদি ডেস্ক
  ২৮ মার্চ ২০২৩, ১০:১৭
আপডেট  : ২৮ মার্চ ২০২৩, ১০:৪২
ছবি: সংগৃহীত

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার গাড়ির ছবি ছড়িয়ে পড়েছে। আর সেটা যে বাদশার গাড়ি, তা বোঝা যাচ্ছে গাড়ির নম্বর প্লেট দেখেই। শাহরুখের শুভ সংখ্যা ‘৫’। সাধারণত নিজের গাড়ির চারটি সংখ্যার মধ্যে ‘৫’ কে রাখার চেষ্টা করেন শাহরুখ। এ গাড়িটিরও নম্বরে রয়েছে একাধিক ‘৫’। সাদা রঙের রোলস রয়েসের দাম নিয়েও বিভিন্ন মহলে শুরু হয়েছে আলোচনা। জানা গেছে, শাহরুখের কেনা এ নতুন গাড়িটির বাজারমূল্য ১০ কোটি টাকা! রোলস রয়েস ভারতে যেসব মডেলের গাড়ি বিক্রি করে, তার মধ্যে শাহরুখের গাড়িটির দাম সব থেকে বেশি।

বিলাসবহুল এ গাড়িটি ইতোমধ্যেই ‘মন্নত’-এ (শাহরুখের বাড়ি) হাজির হয়েছে। বাইরের সাদা রঙের সঙ্গে রঙ মিলিয়ে গাড়ির ভিতরের সিটের রঙও সাদা। সঙ্গে রয়েছে হালকা নীল রঙের ছোঁয়া। ডেলিভারি নেওয়ার আগে গাড়িটি শাহরুখ নিজেও নাকি একবার চালিয়ে দেখেছেন।

জানা যায়, বলিউডের জনপ্রিয় নায়ক শাহরুখ খান। যার প্রতিটি পদক্ষেপই রাজকীয়। এবার তার গ্যারেজে বিলাসবহুল সব গাড়ির সঙ্গে যুক্ত হলো আরও একটি গাড়ি রোলস রয়েস কালিনান ব্ল্যাক ব্যাজ! বিশেষ অর্ডারে তৈরি এ গাড়ির দাম জানলে চক্ষু চড়কগাছ হতে পারে সবার। শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের মুক্তিপ্রাপ্ত শেষ দুইটি সিনেমার মোট বক্স অফিসের ব্যবসার পরিমাণের থেকেও তার নতুন চার চাকার দাম বেশি!

বাদশার শেষ সিনেমা ‘পাঠান’ বক্স অফিসের একের পর এক নজির গড়েছে। বক্স অফিসে সিনেমার ব্যবসার পরিমাণ ছাড়িয়েছিল ১ হাজার কোটি টাকার গণ্ডি। আপাতত ‘জওয়ান’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেতা। আর এর মধ্যেই সময় বের করে নিজের জন্য কিনে ফেললেন এ বিলাসবহুল গাড়ি। জানা গেছে, ‘পাঠান’ সিনেমার সাফল্য উদযাপন করতেই গাড়িটি কিনেছেন শাহরুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে