বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ২১ অগ্রহায়ণ ১৪৩০
walton

বিকিনিতে উত্তাপ ছড়ালেন ঋতুপর্ণা

যাযাদি ডেস্ক
  ২৬ আগস্ট ২০২৩, ১৩:২১

টলিউডের শীর্ষ নায়িকা ঋতুপর্ণা সেনের বয়স যেন বাড়ছেই না! যত দিন যাচ্ছে, রুপের ঝলক বেড়েই চলেছে অভিনেত্রীর। সৌন্দর্যে এই সময়ের নায়িকারাও বেশ টক্কর খান ঋতুপর্ণার সঙ্গে। এখনো আগের মতোই গ্ল্যামার তার। আবেদনময়ী লুকে মুগ্ধ রাখেন অনুরাগীদের।

সামাজিক মাধ্যমেও নিয়মিত সক্রিয় থাকেন ঋতুপর্ণা। প্রায়ই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে। এবার ইনস্টাগ্রামে বিকিনি পরিহিত কয়েকটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন, ‘দত্তা রিলিজের আগে নিজের সঙ্গে একটু সময় কাটানো। ’ ঋতুপর্ণার মোহময়ী রূপে তোলপাড় নেটিজেনদের হৃদয়ও!

টলিউডে বরাবরই সাহী ঋতুপর্ণা। বোল্ড দৃশ্য হোক বা বোল্ড সিনেমা, কোনও কিছু নিয়েই ভাবেন না। ৫১ বছর বয়সে এসেও যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা দেখে প্রশংসা না করে পারছেন না ভক্তরা। ঋতুপর্ণার ছবিতে মন্তব্য করে অভিনেত্রী শুভশ্রী জানালেন ‘আগুন’।

মন্তব্য করে অনুরাগীদের কেউ লিখলেন ‘সেক্সি’, কেউ লিখলেন, ‘হট’। কেউ লিখলেন, ‘তুমিই সবার সেরা।’ এমন নয় যে এই প্রথমবার বিকিনিতে ধরা দিলেন অভিনেত্রী। এর আগেও তাকে দেখা গেছে স্নান পোশাকে। সুইমিংপুলের জলে গোলাপি বিকিনিতে ছবি শেয়ার করেছিলেন মাসখানেক আগেই। তখনও একইরকম প্রশংসা এসেছিল ভক্তদের কাছ থেকে।

নব্বইয়ের দশক থেকে টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে নাম আসে ঋতুপর্ণা সেনগুপ্তর। এখনও ইন্ডাস্ট্রিতে তার আধিপত্য বজায় রয়েছে। শুধু টলিউড নয়, রাজত্ব করেছেন ঢালিউডেও। আজও বাংলা ইন্ডাস্ট্রির রানি তিনি। তবে স¤প্রতি বয়স নিয়ে প্রশ্নে মেজাজ হারিয়েছিলেন। অনন্য মামুনের ‘স্পর্শ’ সিনেমার শুটিংয়ে ঢাকায় পৌঁছেছিলেন অভিনেত্রী। এতে ঋতুপর্ণার নায়ক নিরব হোসেন। সেখানে এক সাংবাদিক বলে উঠেন, ‘৫২ বছর বয়সেও আপনি একজন নায়িকা’- একথা শুনেই রেগে যান ঋতুপর্ণা। বলে উঠেন- ‘বয়স বলাটা কি খুব দরকার। আর ওই বয়সটা আমার হয়নি এখনও যেটা বলছেন। আমি হচ্ছি এভারগ্রিন’।

ঋতুপর্ণার সাফ কথা, ‘নায়িকার বয়স কখনও বলতে নেই, আর পুরুষের স্যালারি কখনও বলতে নেই’।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
shwapno

উপরে