বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সঙ্গী হিসেবে যেমন পুরুষ পছন্দ শাহরুখ কন্যার

যাযাদি ডেস্ক
  ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩৪
সঙ্গী হিসেবে যেমন পুরুষ পছন্দ শাহরুখ কন্যার

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন ছবি নিয়ে সারা বিশ্বের সিনেমা প্রেমিদের মধ্যে যখন তোলপাড় সৃষ্টি হয়েছে তখন তার মেয়ে নিয়ে আসছেন নতুন সিনেমা। খুব শিগগিরই এই অভিনেত্রী সিনেমা মুক্তি পাবে বলে আশা করছেন তিনি। তবে তার আগে তিনি সবাইকে জানিয়ে দিয়েছেন কেমন পুরুষ তার পছন্দ। সবাই অপেক্ষায় আছেন শাহরুখের কন্যার ছবি কেমন চলে। অন্য দিকে সামাজিক মাধ্যমে শাহরুখ কন্যার পছন্দের পুরুষের সন্ধান চলছে।

জানা যায়, জোয়া আখতারের নতুন সিরিজ ‘দি আর্চিজ’-এর মাধ্যমে খুব শিগগিরই অভিনেত্রী হিসেবে অভিষেক হবে শাহরুখকন্যা সুহানা খানের। তাতে ভেরোনিকা লজের চরিত্রে দেখা যাবে সুহানাকে। বিপরীত দিকে আর্চির চরিত্রে থাকবেন অমিতাভ বচ্চনের পৌত্র অগস্ত্য নন্দা। এ ছাড়াও বেটি কুপারের চরিত্রে দেখা যাবে খুশি কাপুরকে।

দি আর্চিজে ভেরোনিকার চরিত্রে অভিনয় করা সুহানাকে দেখা যাবে একাধিক ছেলের থেকে প্রেমের প্রস্তাব পেতে। কিন্তু বাস্তব জীবনে সুহানার কেমন মনের মানুষ দরকার? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন শাহরুখকন্যা।

সুহানা জানিয়েছেন, একজনের সঙ্গেই প্রেম করতে বিশ্বাসী তিনি। শাহরুখকন্যা বলেন, ‘আমার এ রকম পুরুষ পছন্দ যে এক নারীর সঙ্গে সারা জীবন কাটাবে।’

গুঞ্জন আছে— অগস্ত্যের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুহানা। গত বছরের আগস্ট থেকেই নাকি তাদের সম্পর্ক তৈরি হয়েছে। তবে এখনই কিছু করেননি তারা। তাদের বন্ধুত্বে নাকি অগস্ত্যর মা শ্বেতাও খুশি।

অন্যদিকে অভিনেত্রী হিসেবে নিজের মেয়ের অভিষেক ঘটতে যাওয়ার বিষয়ে বেশ উৎফুল্ল রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমের এক পোস্টের মন্তব্যের ঘরে তিনি বলেছিলেন, ‘বাবা হিসেবে কিছুটা পক্ষপাতিত্ব থাকবে। উত্তেজনা থাকবে। কিন্তু সব মিলিয়ে সিনেমাটির অপেক্ষায় রয়েছি।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়