বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ২১ অগ্রহায়ণ ১৪৩০
walton

চতুর্থ বিয়ে করলেন নোবেল

যাযাদি ডেস্ক
  ২১ নভেম্বর ২০২৩, ১০:০৬

মাঝেমধ্যেই বিতর্কিত বিষয় নিয়ে খবরের শিরোনামে থাকেন ভারতের একটি রিয়েলিটি শো থেকে উঠে আসা বাংলাদেশি কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। কখনো মাদক কাণ্ডে, কখনো বা ব্যক্তিগত জীবন নিয়ে। রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনটি ছবি প্রকাশ করেছেন নোবেল, যেখানে এক তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গেছে তাকে। এ নিয়েও শুরু হয় বিতর্ক। গুঞ্জন ওঠে, অন্যের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন। তবে পরে জানা গেল, ওই তরুণীকে বিয়ে করেছেন নোবেল। এর মাধ্যমে চতুর্থবারের মতো বিয়ে করলেন বহুল চর্চিত এই গায়ক। তার কিছুক্ষণ পরেই আরেকটি স্ট্যাটাসে নোবেল জানান, বোববারই বিয়ে করেছেন তারা। নোবেলের নতুন স্ত্রীর নাম ফারজানা আরশি।

সামাজিক যোগাযোগমাধ্যম ঘেঁটে জানা গেছে, আরশির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে নাদিম আহমেদ নামে এক ফুড ব্লগারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। আরশি নিজেও একজন ফুড ব্লগার। আরশির আইডিতে এখনো নাদিমের সঙ্গে বেশকিছু ছবি রয়েছে। নাদিমের সঙ্গে বিয়ের ছবিও এখনো ঘুরপাক খাচ্ছে ফেসবুকে। তবে নাদিমের সঙ্গে আরশির বিচ্ছেদ হয়েছে কি নাÑ তা জানা যায়নি। নোবেলের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। চলতি বছরের মে মাসে বিচ্ছেদ হয় সালসাবিল মাহমুদের সঙ্গে। মাদক না ছাড়ায় নোবেলকে তালাক দেন সালসাবিল। তার আগে বহুদিন ধরে থাকছিলেন আলাদা। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। তার সঙ্গে ডিভোর্সের ৬ মাসের মাথায় ফের বিয়ে করলেন গায়ক।

নোবেল প্রথম বিয়ে করেন রিমি নামে একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়র মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

উল্লেখ্য, ভারতের টিভি চ্যানেল জি বাংলার সঙ্গীতবিষয়ক রিয়েলিটি শো সারেগামাপার মাধ্যমে দুই বাংলাতেই জনপ্রিয় হয়েছেন মাইনুল আহসান নোবেল। এরপর থেকেই নানা কর্মকাণ্ড করে বিতর্কে জড়িয়েছেন তিনি। গানের চেয়ে বেশি ব্যক্তিজীবন আর নানা মন্তব্যের কারণে হয়েছেন আলোচিত।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
shwapno

উপরে