মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দাড়িতেই ছেলেদের ভালো লাগে : বুবলি

যাযাদি ডেস্ক
  ১১ এপ্রিল ২০২৪, ১৩:১৪
ছবি সংগৃহতি

সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলি। আজ ঈদের দিন তার একটি সিনেমা মুক্তি পেয়েছে। অন্যদিকে বাংলাদেশের নাম্বার ওয়ান অভিনেতা শাকিব খানের রাজকুমার মুক্তি পেয়েছে। বুবলি ঘোষণা দিয়েছেন তিনি শাকিব খানের রাজকুমার হলে গিয়ে দেখবেন। এ প্রসেঙ্গ বুবলি বলেন শাকিবকে দাড়িতে খুব ভালো লাগে। আসলে আমার পছন্দ দাড়িওযালা ছেলে।

জানা যায়, শাকিব খান বুবলীর সম্পর্ক নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। কিং খান এ সব নিয়ে কিছু না বললেও মাঝেমধ্যে মুখ খোলেন বুবলী। এবার তো একেবারে খোলা বইয়ের মতো নিজেকে মেলে ধরলেন। একটি বেসরকারি টিভি চ্যানেলে শাকিবকে নিয়ে যা জিজ্ঞেস করা হলো সব অকপটে বললেন বুবলী।

‘প্রিয়তমা’ আর ‘রাজকুমার’-এর মধ্যে শাকিবের কোন লুক পছন্দ— জানতে চাইলে বুবলী জানান শাকিব খানকে দাড়িতে তার বেশি ভালো লাগে। ওই জায়গা থেকে ‘প্রিয়তমা’র লুক ভালো লেগেছে উল্লেখ করে বলেন, ‘আমার কাছে ‘প্রিয়তমা’র লুকই বেশি পছন্দ হয়েছিল। তাকে দাড়িতে খুব ভালো লাগে। আমি অনেকবার বলেছি। আসলে দাঁড়িতেই ছেলেদের ভালো লাগে। ’

শাকিব খানের প্রতি আগের মতো ভালোবাসা আছে কি না— জানতে চাইলে এ নায়িকা বলেন, ‘আগের মতো ভালোবাসা আছে কি না, জানি না। তবে তাকে ভালোবাসি। মায়াটা আগের মতোই আছে। কিছু কিছু অভিমান থাকে। দুজনের মধ্যে আলোচনা হয় না বলেই অনেক ভুল-বোঝাবুঝি হয়। বাইরের মানুষের কথা শুনে আপন মানুষের সঙ্গে আলোচনা না করেই প্রতিক্রিয়া দেখান তিনি।’

২০২২ সালের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

সেসময় বুবলী জানিয়েছিলেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে