মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখ বললেন ঈদ মোবারক, আল্লাহকে ধন্যবাদ

যাযাদি ডেস্ক
  ১১ এপ্রিল ২০২৪, ২০:১৬
ছবি সংগৃহিত

বয়স তো আর কম হয়নি। ৫৮ বছর পার হবার পরও তিনি এখনও সমান জনপ্রিয়। বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয় আর ভালোবাসায় ভরিয়ে রাখেন ভক্তদের। তার সময়কার অন্য কেউ এত দাপট দেখাতে পারেন না। তিনি এখনো বলিউড বাদশা।

জন্মদিন, ঈদ কিংবা নতুন সিনেমা মুক্তি যাই হউক সব সময়ই এই কিং খানের বাসা মান্নাতের সামনে দেখা যায় ভক্তদের ভিড়। এবার ঈদেও তার ব্যাতিক্রম হয়নি। মান্নাতের সামনে ঈদের দিন ভক্তরা তাদের প্রিয় নায়ককে একবার দেখতে ভিড় জমায়। আর কিং খানও তাদের হতাশ করেনি। সবার সঙ্গে হাত উঁচিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। বলেন আল্লাহকে ধন্যবাদ এমন একটি দিন আমাদের উপহার দেবার জন্য।

আজ বৃহস্পতিবার (১১ মার্চ) শাহ্রুখ খান একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তাকে হাত উঁচিয়ে ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। সেই ভিডিওর ক্যাপশনে এই নায়ক লিখেছেন, সবাইকে ঈদ মোবারক এবং ধন্যবাদ আমার দিনটিকে এত বিশেষ করে তোলার জন্য। আল্লাহ আমাদের সবাইকে ভালোবাসা, সুখ ও সমৃদ্ধি দান করুন।

প্রসঙ্গত, দীর্ঘ ৪ বছর পর গেল ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফিরেন শাহরুখ খান। এ বছর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো, ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে