বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

‘আমার মা ইসলাম গ্রহণ করেন’

যাযাদি ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫৮
আমিনা ইলিয়াস

পাকিস্তান শোবিজে এখন যে কজন জনপ্রিয়তার শির্ষে তাদের মধ্যে অন্যতম আমিনা ইলিয়াস। তিনি অভিনয়ের মাধ্যমে সবার মন জয় করেছেন। তবে তার ধর্ম পরিচয় নিয়ে মাঝে মধ্যে বিতর্ক দেখা দেয়। তবে তিনি সম্প্রতি তা পরিস্কার করেছেন। বলেছেন, তিনি ইসলাম ধর্মের অনুসারি। তার মা-বাবা মুসলিম ছিলেন। কারণ তার মা বিয়ের আগেই ইসলাম গ্রহণ করেন।

জানা যায়, পাকিস্তানের শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী আমিনা ইলিয়াস জানিয়েছেন যে- তার মা বিয়ের আগেই ইসলাম গ্রহণ করেছিলেন। ডেইলি জংগ আমিনা ইলিয়াসের একটি সাক্ষাৎকার প্রকাশ করে। সেখানেই অভিনেত্রী বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

বিস্তারিত এই সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়েও কথা বলেছেন আমিনা ইলিয়াস। তিনি জানিয়েছেন, তার নানাবাড়ির লোকেরা ছিল খ্রিস্টান ধর্মের অনুসারি। এজন্য তার বাবাকে বিয়ে করার জন্য তার মা ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন।

তিনি আরও বলেন, আমার বাবা যখন মারা যান, তখন আমাদের সব সম্পদ দখল হয়ে যায়, কিছুই বাকি ছিল না। কিন্তু আমাদের মা পেশায় একজন নার্স ছিলেন, বাবার চলে যাওয়ার পর সব প্রতিকূলতাকে সাহসের সাথে মোকাবিলা করেছেন তিনি এবং আমাদের চার বোনকে নিজ হাতে বড় করেছেন। সূত্র : ডেইলি জংগ

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে