মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

গরমে দেশ ছাড়লেন অভিনেত্রী হিমি

যাযাদি ডেস্ক
  ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮
নিলয়ের সঙ্গে হিমি

বর্তমানে তুমুল জনপ্রিয় নাটকের জুটি হিমি-নিলয়। হিমিকে নিয়ল ছাড়া অন্য কোন নায়কের সঙ্গে অভিনয় করতে তেমন দেখা যায় না। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাকে নিলয়ের সঙ্গে বেশি গ্রহণ করেছি দর্শক। তাই তার সঙ্গেই বেশি অভিনয় করেছি। অন্যদের সঙ্গেও করছি’।

এদিকে গেল ঈদুল ফিতরটি দেশে কাটাতে পারেননি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। কারণ ঈদের আগের দিন কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়েন তিনি। তাই ঈদটি ভ্রমণের মধ্যেই কেটেছে তার।

মাকে নিয়ে কানাডাতে গিয়েছেন হিমি। সেখানে তার ভাই থাকেন। মূলত ভাইয়ের সঙ্গে ঈদের ছুটি কাটাতেই সেখানে হিমির এবারের সফর। কানাডায় গিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই ফেসবুক লাইভে এসে ভক্তদের জানাচ্ছেন কেমন কাটাচ্ছেন সেখানে। খবর নিচ্ছেন দেশের। আবার ঈদে তার নাটক কার কেমন লেগেছে তাও জানতে চাইছেন। তবে একটি সূত্র জানায় তিনি মূলত গরমের কারণে কানাডা পাড়ি জমিয়েছেন। তার ফিরতে দেরি হতে পারে।

ঈদুল ফিতরে হিমি অভিনীত বেশ কিছু নাটক প্রচার হয়েছে বিভিন্ন টিভি ও ইউটিউব চ্যানেলে। এবারের ঈদের অন্যতম আলোচিত নাটক ‘শ্বশুরবাড়িতে ঈদ’। নিলয়ের সঙ্গে জুটি বেঁধে এতে অভিনয় করেছেন হিমি। ইউটিউবে যার ভিউ ১৩ দিনে ২০ মিলিয়নেরও বেশি।

এর বাইরে এ জুটির ‘ইয়ো ইয়ো জামাই’, ‘মিস্টার বুদ্ধিমান’, ‘এক পায়ে জুতা’, ‘অস্বীকার’, ‘আদরে থেকো’ নাটকগুলো ছিল আলোচনায়। হিমি কমেডির বাইরেও এবার ঈদে একাধিক সিরিয়াস নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন।

জানা যায়, এখনই শুটিংয়ে ফিরছেন না এ অভিনেত্রী। কানাডায় আরও প্রায় এক মাস থাকবেন তিনি। সবমিলিয়ে প্রায় দেড় মাসের ছুটিতে রয়েছেন।

এ প্রসঙ্গে হিমি বলেন, দেশে অনেক গরম। প্রতিদিনই নাকি গরম বাড়ছে। আর কানাডায় প্রচণ্ড ঠাণ্ডা। তবে বেশ ভালো লাগছে। কারণ সচরাচর আমার এত লম্বা ছুটিতে আসা হয় না। হয়তো শুটিংয়ে গিয়েছি বিভিন্ন দেশে। কিন্তু এবারই মাকে নিয়ে আসলাম। আমার ভাই এখানে থাকে। খুব উপভোগ করছি সময়টা।

জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, মাঝেমধ্যে লাইভে আসছি, ছবি তুলছি। তবে আমি সত্যি বলতে রিলস, ছবি কিংবা ভিডিওর চাইতে বেশি উপভোগ করি সময়টা ঠিকভাবে কাটাতে। এসব করলে এনজয় করা যায় না। এদিকে হিমি জানান, আগামী মাসের শেষের দিকেই দেশে ফিরবেন। আর ফিরেই কোরবানি ঈদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে