শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অপু-বুবলী কি ভাবছেন শাকিবের ৩ নাম্বার বিয়ে নিয়ে

যাযাদি ডেস্ক
  ০২ মে ২০২৪, ১১:২১
-ফাইল ছবি

বাংলাদেশের চলচ্চিত্র পাড়ায় এখন নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের বিয়ে নিয়ে বেশ সরগরম। কারণ এর আগে সময়ের জনপ্রিয় ২ অভিনেত্রীকে বিয়ে করেন শাকিব খান। যদিও সে দুটি বিয়ে ভেঙে গেছে। সেই ২ ঘরে ২ টি পুত্র সন্তান রয়েছে। অবশ্য সেই সন্তানরা শাকিবের কাছে থাকে না। মাঝে মধ্যে আসে বাবাকে দেখতে। বাবা শাকিব খান কখনো তাদের দেখতে মায়ের বাসায় যান না।

জানা যায়, দুই বিয়ে বিয়ে-বিচ্ছেদ কাটিয়ে ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সব ঠিক থাকলে সেই বিয়ে নাকি হতে চলছে চলতি বছরের শেষের দিকে। নায়কের ঘনিষ্ঠসূত্রের বরাতে এই খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম।

সামাজিক মাধ্যম ও সংবাদ মাধ্যমে এমন খবরে নীরব ভূমিকায় রয়েছেন শাকিবের প্রাক্তন এক সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রথম স্ত্রী অপু বিশ্বাস।

অপু বিশ্বাসকে শাকিব খানের বিয়ের প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শুরুতে এ ধরণের কোনো সংবাদ দেখেননি বলে মন্তব্য করেন তিনি। পরবর্তীতে বিষয়টি নিয়ে কোনো কথা বলতেও রাজি হননি এই অভিনেত্রী।

অন্যদিকে অপু বিশ্বাস কোনো মন্তব্য না করলেও শাকিবের বিয়ের খবরে মুখ খুলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, তার বিয়ের বিষয়ে আমার কথা বলার কোনো ইচ্ছে নেই। বিগত কয়েক বছরে শাকিব খানের বিয়ে নিয়ে এতবার শুনেছি, যে কয়েকদিন পর আমার সন্তান শেহজাদ খান বীর এই প্রশ্ন শুনলে বলবে ‘নো কমেন্টস’।

শাকিবের পারিবারিক সুত্র জানায়, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

আরও জানা যায়, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

সংবাদ মাধ্যমকে শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সে কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি। এ মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে