শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

বলিউডের বক্স অফিস কাঁপাতে আসছে শ্রীলীলা

বিনোদন ডেস্ক
  ১২ জুন ২০২৪, ১৩:৩৭
ছবি-সংগৃহিত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে ২০২১ সালে ‘পপলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।

৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২০ কোটি রুপি। সিনেমাটির জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। কিন্তু কয়েক বছরের ব্যবধানে বেড়ে গেছে তার চাহিদা, বেড়েছে তার পারিশ্রমিকও। শ্রীলীলা এখন ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন এই অভিনেত্রী। ‘ডিলার’ সিনেমায় সাইফ আলী খানের পুত্র ইব্রাহিমের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে ইব্রাহিম আলী খানের পরবর্তী সিনেমা ‘ডিলার’। সিনেমাটিতে তারকাসন্তান ইব্রাহিমের বিপরীতে রোমান্স করবেন শ্রীলীলা। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে তার। ইব্রাহিমের বিপরীতে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন শ্রীলীলা। ‘ডিলার’ সিনেমা পরিচালনা করবেন কুনাল দেশমুখ। প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। আগামী আগস্টে দৃশ্যধারণের কাজ শুরু হবে। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতারা।

শ্রীলীলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুন্তুর করম’। এতে তার সহশিল্পী ছিলেন মহেশ বাবু। চলতি বছরের ১২ জানুয়ারি মুক্তি পায় এটি। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ১৭১ কোটি রুপি। বর্তমানে তেলেগু ভাষার ‘উস্তাদ ভগত সিং’ সিনেমার কাজ রয়েছে শ্রীলীলার হাতে। হরিশ শঙ্কর পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন পবন কল্যাণ।

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসাবিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। পরবর্তী সময়ে ভারতে ফিরে বড় পর্দায় নাম লেখান শ্রীলীলা।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে