শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভালুকা উপজেলায় আহ্বায়ক কমিটি গঠিত

সফিউলস্নাহ আনসারী
  ০৪ মে ২০২৪, ০০:০০
আহ্বায়ক কমিটি গঠন শেষে ফ্রেন্ডস ফোরাম ভালুকার বন্ধুরা

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পাঠকপ্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার ২৬ এপ্রিল বিকেলে উপজেলা পৌর সদরের পাঁচরাস্তার মোড় পাইলট স্কুল রোডে অস্থায়ী কার্যালয়ে শিক্ষক-সমাজকর্মী-কবি মো. শফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ভালুকা উপজেলায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বর্তমান বৈশ্বিক পরিবেশ সামাজিক কর্মকান্ডের বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়। বৈশ্বিক উষ্ণতা রোধে গাছের চারা রোপণসহ পরিবেশের উন্নয়নে নানা ধরনের পদক্ষেপ নেওয়া হবে। ফ্রেন্ডস ফোরাম ভালুকা শাখার পক্ষ থেকে পাঁচশ' বনজ ও ফলদ গাছের চারা রোপণ করবে বলে প্রাথমিক সিদ্ধান্ত হয়। এ সময় যায়যায়দিন ভালুকা উপজেলা প্রতিনিধি কবি সফিউলস্নাহ আনসারী সার্বিকভাবে বন্ধুদের সঙ্গে থেকে সব কাজের তদারকি করবেন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। এদিন বিকেলে স্থানীয় মাস্টার হাসপাতালে মুমূর্ষু রোগীদের ফ্রেন্ডস ফোরামের তিন বন্ধু রক্ত দান করেন। তারা হলেন- আব্দুলস্নাহ আনছারী আকরাম, হাবিব জীহাদী ও রাকিব হাসান শেখ। আলোচনা শেষে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক : মো. শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক : কবি আবুল বাশার শেখ, ইমন তালুকদার ও মো. রাজু সরকার; সদস্য সচিব : কবি-গীতিকার চাষা জহির; যুগ্ম সদস্য সচিব : আইনজীবী মো. হুমায়ুন কবির ও সাংবাদিক শাখাওয়াত সুমন; সম্মানিত সদস্য : কবি রোমানা শিকদার, ইকবাল তালুকদার, শিক্ষক শরিফুল আলম, রাইসুল ইসলাম রুবেল, কবি এরশাদ আহমেদ, হাবিব জীহাদী, জাহীদ খান, ছাত্রনেতা শাকিব খান, আব্দুলস্নাহ আনছারী আকরাম, রাকিব হাসান শেখ, কবি শহিদুলস্নাহ মিয়া, যুবনেতা সাইফুল ইসলাম, খালিদ জামিল কাব্য ও রোমান আহমেদ নকীব।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ভালুকা, ময়মনসিংহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে