বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সাত পাকে বাঁধা পড়লেন রাকুল

তারার মেলা ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সাত পাকে বাঁধা পড়লেন রাকুল

গতকাল বুধবার সাত পাকে বাঁধা পড়ছেন ভারতীয় তারকা জুটি রাকুল প্রীত সিং ও জ্যাকি ভগনানি। গোয়ায় বসেছে তাদের বিয়ের জমকালো আসর। তার আগেই 'ঢোলরাত' আর 'গায়ে হলুদ' দিয়ে বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে।

এরপর নতুন এই দম্পতি গোয়ায় পোঁছান। অতিথিরা একে একে গোয়ার উদ্দেশে উপস্থিত হন।

বিয়েতে রাকুলের জন্য এক বিশেষ মিউজিক্যাল সারপ্রাইজ নিয়ে আসনে জ্যাকি। বলিউডের এই নির্মাতা ও অভিনেতা রাকুলকে একটি গানের মাধ্যমে চমকে দেন। এই বিশেষ গানের মাধ্যমে তাদের প্রেমকাহিনী তুলে ধরা হয়।

জানা গেছে, গানটি লিখেছেন ময়ূর পুরি। এর শিরোনাম 'বিন তেরে'। প্রেমের এ গানের সংগীত পরিচালক তনিস্ক বাগচি।

শুরুতে রাকুল ও জ্যাকির পরিকল্পনা ছিল মধ্যপ্রাচ্যের কোনো দেশে গিয়ে বিয়ে করার। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদির 'ওয়েড ইন ইন্ডিয়া' আবেদনে সাড়া দিয়ে রাকুল ও জ্যাকি দেশের মাটিতেই তাদের বিয়ে করার কথা জানান। সেই প্রতিশ্রম্নতিও রক্ষা করলেন গোয়ার সমুদ্রসৈকতে তারা দু'হাতকে এক হাত করে।

এদিন দক্ষিণ গোয়ার সমুদ্রতীরে অবস্থিত অভিজাত আইটিসি গ্র্যান্ড হোটেলে জ্যাকি ও রাকুলের বিয়ের আসর বসে। তাদের বিয়েতে নিকটাত্মীয়পরিজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

জানা গেছে, বলিউডের অনান্য তারকার মতো তারাও বিয়েতে 'নো ফোন পলিসি' জারি রাখেন। কারণ, এই নবদম্পতির ইচ্ছে তাদের বিয়ের ভালোবাসার মুহূর্তগুলো একান্ত ব্যক্তিগতই থাকুক।

২০২১ সালে নিজেদের সম্পর্কের বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছিলেন রাকুল প্রীত সিং। প্রেমিক জ্যাকি ভগনানির হাতে হাত রাখার লেন্সবন্দি মুহূর্ত ইনস্টাগ্রামে দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, 'এ বছরে তুমিই আমার সব চেয়ে বড় উপহার।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে