বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুরে ডায়াগনস্টিক সেন্টার মালিককে জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  ১২ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৭
সৈয়দপুরে ডায়াগনস্টিক সেন্টার মালিককে জরিমানা

নীলফামারীর সৈয়দপুরে সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকাল পর্যন্ত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আজাহারুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সৈয়দপুর প্লাজা মার্কেটের সেন্টাল ল্যাবে রোগীদের বিভিন্ন ধরনের এক্সরে করার সরকার নির্ধারিত রেটের অতিরিক্ত অর্থ আদায় এবং অভিজ্ঞ টেকনিশিয়ান না থাকায় ৫২ ধারায় ল্যাব মালিকের ৪০ হাজার টাকা ও শহরের পৌরসভা সড়কের সোনার বাংলা ডায়াগনস্টিক সেন্টারে রোগ নির্ণয়ের বিভিন্ন পরীক্ষায় অতিরিক্ত ফি আদায়ের দায়ে ডায়াগনস্টিক সেন্টারের মালিকের ৪০ ধারায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ অভিযান চলাকালে ভোক্তা অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম, নিরাপদ খাদ্য অফিসার জয় চন্দ্র রায়, সৈয়দপুর পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর আলতাফ হোসেন সরকার, সৈয়দপুর থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের রংপুর বিভাগীয় কার্যালায়ের উপ-পরিচালক আজাহারুল ইসলাম উল্লেখিত অনিয়মের দায়ে ডায়াগনস্টিক সেন্টার দু’টির মালিকের ৪০ ও ২০ হাজার করে মোট ৬০ হাজার টাকা জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে