সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

সেতু থেকে টাকার বৃষ্টি, ধনকুবেরকে খুঁজছে পুলিশ 

যাযাদি ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৩৪
ছবি: সংগৃহীত

সেতুর উপর থেকে প্রচুর টাকার বান্ডিল ওড়াচ্ছেন এক ব্যক্তি। সেতুর নিচে টাকা কুড়াতে ব্যস্ত হয়ে পড়েছেন সাধারণ মানুষ। এই ঘটনা ঘটেছে ভারতের বেঙ্গালুরুতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বেঙ্গালুরুর কে আর মার্কেট এলাকায় টাকা ওড়ানোর খবর শুনে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তবে তার আগেই ওই ব্যক্তি চম্পট দেন। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্লাইওভারের উপরে দাঁড়িয়ে এক ব্যক্তি মুঠো মুঠো নোট ওড়াচ্ছেন। তার সাজসজ্জায় চমক রয়েছে। পরনে স্যুট প্যান্ট। গলায় একটি দেওয়াল ঘড়ি ঝুলিয়ে ফ্লাইওভারের উপর থেকে টাকার বৃষ্টি ঝরাচ্ছেন তিনি। আর তা হতে দেখে, দৌড়ে আসছেন আশেপাশের লোকজন। একে অপরকে ধাক্কা মেরে টাকা কুড়াতে ব্যস্ত তারা। কয়েকজন আবার তার কাছে এসে টাকার আবদার করতেও দেখা যায় ভিডিওতে।

মঙ্গলবার ব্যস্ততম সময়ে এই ঘটনায় বেঙ্গালুরুর কে আর মার্কেট এলাকায় ভিড় জমে যায়। ব্যহত হয় যান চলাচল। এদিকে, নোট ওড়ানোর খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় বেঙ্গালুরুর পুলিশ। তারা ঘটনাস্থলে যেতেই ফ্লাইওভার থেকে চম্পট দেন ওই ব্যক্তি। 

পুলিশ জানিয়েছে, ১০ টাকার নোট ওড়ানো হয়েছিল। তবে কে এই ব্যক্তি, টাকা ওড়ানোর কারনই বা কী, তা নিয়ে কিছু জানা যায়নি। আইনশৃঙ্খলার সমস্যা সৃষ্টির অভিযোগ মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বেঙ্গালুরু পুলিশ।

কয়েক মাস আগে এমনই ঘটনা ঘটেছিল গুজরাটের আহমেদাবাদে এক সঙ্গীত আসরে। চোখের হাসপাতাল তৈরির জন্য একটি সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে লোকসঙ্গীত শিল্পী কীর্তিধান গঢভি গান করার সময় ৫০ এবং ১০০ টাকা নোট উড়িয়েছিলেন দর্শকরা। মোট ৫০ লাখ টাকা ওড়ানো হয়েছিল। 

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে